দেবহাটার বিভিন্ন প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরণ


528 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটার বিভিন্ন প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরণ
আগস্ট ১৮, ২০১৬ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আর.কে.বাপ্পা, দেবহাটা :
দেবহাটা উপজেলা পরিষদের সার্বিক ব্যবস্থাপনায় উপজেলার ৫টি ইউনিয়নের বিভিন্ন প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরণ উপলক্ষ্যে বৃহষ্পতিবার সকাল ১১ টায় উপজেলা চেয়ারম্যানের কার্য্যালয়ে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত ক্রীড়া সামগ্রী বিতরন করেন দেবহাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আব্দুল গনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভিন। এসময় দেবহাটা সদর ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আজগার আলী, কুলিয়া ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিকাশ সরকার, সখিপুর ইউপি চেয়ারম্যান ফারুক হোসেন রতন, নওয়াপাড়া ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবুল কাশেম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাহাদাৎ হোসেন প্রাং, দেবহাটা প্রেসক্লাবের সদস্য সচিব আর.কে.বাপ্পা প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় উপজেলার ৫টি ইউনিয়নের বিভিন্ন প্রতিষ্ঠানে ৩০৮টি ফুটবল, ১৫ সেট ক্যামব্রীজ ক্রিকেট সেট, ১ সেট ডিউজ ক্রিকেট সেট ও ৫ সেট গেঞ্জি প্রদান করা হয়। প্রধান অতিথি লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা প্রতি আকৃষ্ট হওয়ার আহবান জানিয়ে বলেন, একমাত্র খেলাধুলার মাধ্যমেই শরীর ও মন উভয়ই ঠিক রাখা সম্ভব বলে উল্লেখ করেন। তিনি বলেন, খেলাধুলার মাধ্যমেই অতি দ্রুত বিশ্বের দরবারে পরিচিতি লাভ করা যায়। মাদক থেকে আমাদের যুব সমাজকে মুক্ত রাখতে বেশী করে খেলাধুলার চর্চা করার আহবান জানান।