দেবহাটার পারুলিয়ায় প্রতিপক্ষের হামলায় পিতা-পুত্র আহত


379 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটার পারুলিয়ায় প্রতিপক্ষের হামলায় পিতা-পুত্র আহত
সেপ্টেম্বর ১৮, ২০১৫ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আর.কে.বাপ্পা দেবহাটা :
দেবহাটার পারুলিয়াতে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় পিতা ও পুত্র আহত হয়েছে। তাদেরকে সখিপুরস্থ দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে দেবহাটার পারুলিয়া খেজুরবাড়িয়া গ্রামের আব্দুল হাকিমের স্ত্রী রেহানা খাতুন (৩৮) বাদী হয়ে দেবহাটা থানায় অভিযোগ দায়ের করেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল বলে জানা গেছে। শুক্রবার সকালে ঘটনাটি ঘটেছে।

রেহানা খাতুনের দায়ের করা অভিযোগ মতে জানা গেছে, পূর্ব শক্রতার জের ধরে শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে খেজুরবাড়িয়া গ্রামের সৈয়দ আলী সরদারের ছেলে আবু সাইদ (৩০), একই গ্রামের সিরাজুল মোল্লার ছেলে শিমুল (২৫), একই গ্রামের মৃত ইসমাইল সরদারের ছেলে সৈয়দ আলী সরদার (৫৫) ও সৈয়দ আলী সরদারের স্ত্রী মনোয়ারা বেগম (৪৮) একত্রে মিলে দা, লাঠি, লোহার রড ইত্যাদিতে সজ্জিত হয়ে রেহানা খাতুনের বসত বাড়িতে অনধিকার প্রবেশ করে তার স্বামী আব্দুল হাকিম (৪৮) কে হত্যার উদ্দ্যেশ্যে মারপিট করতে থাকে।

এসময় রেহানা ও তার ছেলে রোকনুজ্জামান (২১) ঠেকাতে গেলে আসামীরা তাদেরকেও মারপিট করে। আসামীরা তাদেরকে ব্যাপক মারপিট করে এবং স্বর্নের চেইন সহ বিভিন্ন জিনিষপত্র ছিনিয়ে নেয়। একপর্যায়ে তাদের আত্মচিৎকারে প্রতিবেশীরা ছুটে এলে আসামীরা চলে যায়। পরে তার স্বামী আব্দুল হাকিম ও ছেলে রোকনুজ্জামানকে সখিপুর দেবহাটা দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।