দেবহাটার সখিপুর ইউনিয়ন শ্রমিকলীগের দ্বি-বার্ষিক সম্মেলন


352 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটার সখিপুর ইউনিয়ন শ্রমিকলীগের দ্বি-বার্ষিক সম্মেলন
অক্টোবর ২৫, ২০১৫ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আর.কে.বাপ্পা দেবহাটা :
দেবহাটার সখিপুর ইউনিয়ন শ্রমিকলীগের দ্বিবার্ষিক সম্মেলন রোববার বিকাল ৪ টায় সখিপুর মোড়ে অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি আবু তাহেরের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সম্মেলনের উদ্বোধন করেন সাতক্ষীরা জেলা শ্রমিকলীগের সভাপতি সাইফুল করিম সাবু। প্রধান বক্তা ছিলেন জেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এম.এ খালেক।

বিশেষ বক্তা ছিলেন উপজেলা শ্রমিকলীগের সভাপতি ইয়ামিন মোড়ল ও উপজেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক রাশিদুল ইসলাম। প্রধান অতিথি ছিলেন দেবহাটা উপজেলা আঃলীগের সভাপতি মুজিবর রহমান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আঃলীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনি। উপজেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আঃলীগের যুগ্ম সাধারন সম্পাদক আনোয়ারুল হক, সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন রতন, সাংগঠনিক সম্পাদক আরশাদ আলী, সাতক্ষীরা সদর থানা শ্রমিকলীগের সভাপতি আব্দুল্লাহ সরদার, সখিপুর ইউনিয়ন আঃলীগের সভাপতি আমজাদ সরদার, সাধারন সম্পাদক আব্দুল হান্নান, আশাশুনি উপজেলা শ্রমিকলীগের সভাপতি মেজাকুল ইসলাম প্রমুখ। এসময় উপজেলা আঃলীগ ও বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, বর্তমান সরকার জনমানুষের সরকার। সরকার মানুষের জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছে। কিন্তু সরকারের সেই উন্নয়নকে বাধাগ্রস্থ করার জন্য এবং নানাভাবে দেশের ভাবমূর্তি নষ্ট করার জন্য বিভিন্ন ষড়যন্ত্র করছে। কিন্তু জননেত্রী শেখ হাসিনার সরকার সেইসব ষড়যন্ত্র নস্যাৎ করে দেশকে উন্নয়নের শিখরে পৌছাতে তৎপর। বক্তারা সরকারের নানামুখী উন্নয়নের চিত্র তুলে ধরে সকলকে সরকারের পাশে থাকার আহবান জানান। শেষে আমিরুল ইসলামকে সভাপতি , আবু হাসানকে সাধারন সম্পাদক ও নুরনবীকে সাংগঠনিক সম্পাদক করে সখিপুর ইউনিয়ন শ্রমিকলীগের কমিটি গঠন করা হয়।