দেবহাটার সাংবাদিক আব্দুল কাদের অসুস্থ্য : সুস্থ্যতা কামনা


316 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটার সাংবাদিক আব্দুল কাদের অসুস্থ্য : সুস্থ্যতা কামনা
এপ্রিল ২০, ২০২১ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আর.কে.বাপ্পা, দেবহাটা প্রতিনিধি ॥
দেবহাটার পারুলিয়া বাজার কমিটির সাধারন সম্পাদক সাংবাদিক আব্দুল কাদের মহিউদ্দীন গুরুতর অসুস্থ। তিনি গত কয়েকদিন যাবৎ অসুস্থ্য অবস্থায় সাতক্ষীরা সিবি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার আশু রোগমুক্তি কামনা করেছেন বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দসহ সুধীজন।

কাদের মহিউদ্দীনের পারিবারিক সূত্র জানায়, গত কয়েকদিন আগে থেকে কাদের মহিউদ্দীন জ¦রজনিত রোগে বাড়িতে চিকিৎসাধীন ছিলেন। কিন্ত তার শারিরীক অবস্থার কোন উন্নতি না হওয়ায় গত ৪/৫ দিন আগে কাদের মহিউদ্দীনকে সাতক্ষীরা সিবি হাসপাতালে ভর্তি করা হয়। তখন থেকে তিনি সেখানে চিকিৎসাধীন আছেন।

কাদের মহিউদ্দীনের আশু রোগ মুক্তি কামনা করেছেন পারুলিয়া বাজার কমিটির সভাপতি পারুলিয়া ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, সিনিয়র সাংবাদিক আর.কে.বাপ্পা, দেবহাটা প্রেসক্লাবের সভাপতি রশিদুল আলম রশিদ, প্রেসক্লাবের সাধারন সম্পাদক ওমর ফারুক মুকুল, সিনিয়র সহ-সভাপতি আকতার হোসেন ডাবলু, সহ-সভাপতি রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাহবুবর রহমান, দপ্তর সম্পাদক আবির হোসেন লিয়ন, প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, কোষাধ্যক্ষ আশরাফুল ইসলামসহ প্রেসক্লাবের সকল নেতৃবৃন্দ।