দেবহাটার সুশীলগাঁতী নবজাগরন সংঘের নবনির্বাচিত কমিটি গঠন


154 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটার সুশীলগাঁতী নবজাগরন সংঘের নবনির্বাচিত কমিটি গঠন
আগস্ট ৩০, ২০২০ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আর.কে.বাপ্পা, দেবহাটা ::

দেবহাটার সুশীলগাঁতী নবজাগরন সংঘের ৮ বছর পরে নবনির্বাচিত কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে আনোয়ারুল সভাপতি ও অসীম সম্পাদক নির্বাচিত হয়েছেন।

নব জাগরণ সংঘের দীর্ঘ ৮ বছর পর নতুনভাবে পূর্ণ উদ্যমে দেশের সূর্য সন্তান মুক্তিযোদ্ধাদের উপস্থিতিতে সর্ব সাধারণের মতামতের ভিত্তিতে নির্বাচনের মাধ্যমে নতুন করে কমিটি গঠন করা হয়েছে।

দেবহাটা উপজেলা সমাজসেবা কর্মকর্তা অধীর কুমার গাইন নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন। এসময় ৫নং দেবহাটা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বকর গাজী ও মুক্তিযোদ্ধাবৃন্দের উপস্থিতিতে এ নির্বাচন সম্পন্ন করা হয়।

নির্বাচন শেষে সভাপতি হিসেবে আনোয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক হিসেবে গিয়াসউদ্দিন (অসিম) নির্বাচিত হন। এছাড়া সহ-সভাপতি মহিবুল হাসান (মিন্টু), যুগ্ম সাধারণ সম্পাদক অনুপ কুমার, সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ বাবু, কোষাধ্যক্ষ মাসুম বিল্লাহ, ক্রীড়া সম্পাদক বুলবুল সানা, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক কবিরুল আহসান ডালিম নির্বাচিত হন।

ক্লাবের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ক্লাবের সকল সদস্যবৃন্দ কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে ও সোনার বাংলাকে স্বপ্নের সোনার বাংলায় বাস্তবায়ন করতে কাজ করবেন বলে জানান নবনির্বাচিত নেতৃবৃন্দ।

#