দেবহাটায় আইডিয়ালের বার্ষিক কর্মী সমাবেশ ও পলিসি ওরিয়েন্টেশন


452 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটায় আইডিয়ালের বার্ষিক কর্মী সমাবেশ ও পলিসি ওরিয়েন্টেশন
সেপ্টেম্বর ৭, ২০১৭ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আর.কে.বাপ্পা, দেবহাটা ::

দেবহাটা উপজেলার পারুলিয়াস্থ বেসরকারী উন্নয়ন সংস্থা আইডিয়ালের প্রধান কার্যালয়ে প্রতি বছরের ন্যায় বার্ষিক কর্মী সমাবেশ ও পলিসি ওরিয়েন্টেশন-২০১৭ বৃহষ্পতিবার সকাল ১১ টায় অনুষ্ঠিত হয়েছে। আইডিয়াল পরিচালক কৃষিবিদ ডাঃ নজরুল ইসলামের সভাপতিত্বে বার্ষিক কর্মী সমাবেশ ও পলিসি ওরিয়েন্টেশন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেবিএ কলেজের অধ্যক্ষ রিয়াজুল ইসলাম। উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য উপস্থাপন করেন কৃষিবিদ ডাঃ নজরুল ইসলাম, পরিচালক, আইডিয়াল।

উদ্বোধন শেষে সংস্থার বিভিন্ন নীতিমালা নিয়ে আলোচনা করা হয়। আলোচনান্তে মানব সম্পদ নীতিমালা, সঞ্চয় ব্যবস্থাপনা নীতিমালা এবং ঋণ কার্যক্রম নীতিমালা বিস্তারিত আলোচনা করেন মাইক্রোফাইন্যান্স সমন্বয়কারী শাহাদাত হোসেন। পাশাপাশি উক্ত পলিসি সমূহ আইডিয়ালের সকল কার্যক্রম প্রোজেক্ট’র মাধ্যমে প্রদর্শন করা হয়।

উক্ত বিস্তারিত আলোচনার পরিপ্রেক্ষিতে কর্মীদের জন্য নির্ধারিত সময় নির্ধারণ করা হয়ে থাকে তাদের প্রস্তাব রাখার জন্য। বিগত ২০১৫-১৬ অর্থ বছরের কার্যক্রম বিবেচনা পূর্বক অধিক দক্ষতা সম্পন্ন বিভিন্ন পর্যায়ের কর্মীদের আইডিয়ালের পক্ষ থেকে সনদ ও বিশেষ পুরষ্কারের ব্যবস্থা করেন।

এছাড়া সকল কর্মকর্তা ও কর্মচারীদের দক্ষতা বৃদ্ধি করানোর লক্ষ্যে গুরুত্বপূর্ণ বক্তব্য পেশ করেন জনাব শেখ আহছানুল ইসলাম, প্রোগ্রাম অফিসার (প্রাইড প্রকল্প), বক্তব্য রাখেন সংস্থার মনিটরিং অফিসার জনাব মো: ওমর ফারুক এবং মো: মিজানুর রহমান, কেন্দ্র ব্যবস্থাপক (বায়োগ্যাস ও জৈবসার প্রকল্প)।

আইডিয়ালের কার্যক্রমের ভাবমূর্তি নিয়ে অনুষ্ঠানে সকল পর্যায়ের কর্মীবৃন্দ শ্বতস্ফুতভাবে তাদের মনের অভিব্যক্তি ব্যক্ত করেন। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন শাহাদাত হোসেন, সমন্বয়কারী, মাইক্রোফাইন্যান্স।
##