দেবহাটায় আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত


266 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটায় আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
জুন ২৩, ২০১৯ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আর.কে.বাপ্পা, দেবহাটা ::

দেবহাটায় আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে সাতক্ষীরা জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম বলেছেন, বর্তমান সরকার দেশ ও জাতির উন্নয়নে যেভাবে কাজ করে যাচ্ছে তার সুফল আমরা প্রত্যেকেই ভোগ করছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশে উন্নয়নের রোল মডেল তৈরী করেছেন। দেশের ধারাবাহিক উন্নয়ন অব্যাহত রেখে তিনি দেশের প্রতিটি সেক্টরকে নানামুখি উন্নয়ন করে দেশকে উন্নত দেশের দিকে ধাবিত করছেন। বছরের শুরুতেই ছাত্র-ছাত্রীদের হাতে বই, দেশব্যাপী নিরবিচ্ছিন্ন বিদ্যুত, যোগাযোগ ব্যবস্থার উন্নয়নসহ কৃষি ও মৎস্য খাতে আমূল পরিবর্তন করেছেন উল্লেখ করে নজরুল ইসলাম প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মানবতার নেত্রী আখ্যা দেন।

বাংলাদেশ আওয়ামীলীগের ৭০ বছরে পদার্পণ উপলক্ষ্যে দেবহাটা উপজেলা আওয়ামীলীগের আয়োজনে পারুলিয়াস্থ শহীদ আবু রায়হান চত্বরে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখাকালে নজরুল ইসলাম উপরোল্লিখিত কথাগুলো বলেন।

এসময় তিনি আরো বলেন, যারা ৭১ সালের এদেশের স্বাধীনতা হরন করতে পাকিস্থানীদের সাথে হাত মিলিয়েছিল, যারা সেদিন বঙ্গবন্ধুকে হত্যা করেছিল, তারাই বর্তমানে বাংলাদেশের এসকল উন্নয়নের অগ্র যাত্রাকে রুখে দিতে আওয়ামীলীগের ভিতরে ঢুকে ষড়যন্ত্র করে চলেছে। তাদের কোন ষড়যন্ত্রই সফল হবেনা বলে তিনি উল্লেখ করেন।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও নওয়াপাড়া ইউপি চেয়ারম্যান মুজিবর রহমানের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির উপস্থাপনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও সাবেক কুলিয়া ইউপি চেয়ারম্যান আসাদুল হক, জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং সাবেক দেবহাটা উপজেলা চেয়ারম্যান এ্যাড. স.ম গোলাম মোস্তফা, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সদর ইউপির সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম এবং সাংগঠনিক সম্পাদক ও সখিপুর ইউপি চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সখিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সরদার আমজাদ হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্নুর, সাধারণ সম্পাদক বিজয় ঘোষ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুব আলম খোকন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এইচ এম সোহাগ প্রমুখ।

এসময় উপজেলা আওয়ামীলীগ ও বিভন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন পর্যায়ে সাধারণ মানুষ উপস্থিত ছিলেন ।

#