দেবহাটায় ইজিবাইক চালককে শ্বাসরোধে হত্যা, লাশ উদ্ধার


299 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটায় ইজিবাইক চালককে শ্বাসরোধে হত্যা, লাশ উদ্ধার
জুন ২৬, ২০২০ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আর.কে.বাপ্পা, দেবহাটা ::

সাতক্ষীরার দেবহাটায় এক ইজিবাইক চালককে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। নিহত ইজিবাইক চালকের নাম মনিরুল ইসলাম (৩৩)। মনিরুল দেবহাটা উপজেলার সাংবাড়িয়া গ্রামের ইসমাঈল গাজীর ছেলে।

নিহত মনিরুলের লাশ শুক্রবার সকালে স্থানীয়রা দেখতে পেয়ে দেবহাটা থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ যেয়ে লাশ উদ্ধার করে সাতক্ষীরা মর্গে ময়না তদন্তের জন্য প্রেরন করে।

নিহতের পরিবার ও স্ত্রী রাবেয়া জানান, প্রতিদিনে মতো মনিরুল বৃহষ্পতিবার দুপুরে বাড়ি এসে দুপুরের ভাত খেয়ে বিকাল সাড়ে ৩ টার দিকে ইজিবাইক চালানোর জন্য বাড়ি থেকে বের হলে যায়। কিন্তু প্রতিদিন সে সন্ধ্যার কিছু পরে বাড়ি আসলেও বৃহষ্পতিবার রাত অনেক হওয়ার পরে সে বাড়ি না আসলে রাবেয়া রাত ১০ টার দিকে মনিরুলকে মোবাইল করলে মনিরুল জানায়, ইজিবাইকে যাত্রী আছে। তারা দেবহাটা থানায় গিয়েছিল আসামী দেখতে। সখিপুরে তাদের এক আত্মীয় বাড়ি আনতে যাচ্ছে। টাকা এনে আসামী ছাড়িয়ে মনিরুল বাড়িতে যাবে। কিন্তু রাত অনেক গভীর হলেও মনিরুল বাড়ি না যাওয়ায় মনিরুলের পরিবার থেকে অনেকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তার মোবাইল বন্ধ থাকায় সেটা সম্ভব হয়নি।

শুক্রবার সকালে মনিরুলের লাশ সখিপুরের টিএ্যান্ডটি অফিসের পাশে একটি বেগুনের ক্ষেতে পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে সংবাদ দিলে পুলিশ যেয়ে লাশ উদ্ধার করে।

দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, একটি লাশ উদ্ধার হয়েছে। তিনি ইজিবাইক চালক। তার গলায় দড়ি দিয়ে পেচানো আছে। ধারনা করা হচ্ছে তাকে ঘাতকরা শ্¦াসরোধে হত্যা করে ইজিবাইক নিয়ে পালিয়ে গেছে। লাশ ময়না তদন্ত করে এবং মোবাইল ফোন সহ বিভিন্ন সূত্র ধরে হত্যাকারীদের গ্রেপ্তারে পুলিশ কাজ শুরু করেছে বলে ওসি জানান।

#