দেবহাটায় উগ্রতা ও সহিংসতা মুক্ত সমাজ গঠনে শিক্ষা প্রতিষ্ঠানের ভূমিকা শীর্ষক বিতর্ক প্রতিযোগীতা


501 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটায় উগ্রতা ও সহিংসতা মুক্ত সমাজ গঠনে শিক্ষা প্রতিষ্ঠানের ভূমিকা শীর্ষক বিতর্ক প্রতিযোগীতা
মার্চ ২০, ২০১৭ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বিশেষ প্রতিনিধি ::
দেবহাটায় শান্তি প্রতিষ্ঠা ও সামাজিক সক্ষমতা বৃদ্ধিতে যুব সমাজ, শিক্ষক ও গণমাধ্যমের ভূমিকা শীর্ষক প্রকল্পের আওতায় বিতর্ক প্রতিযোগীতার দ্বিতীয় সেমিফাইনাল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১০টায় বাংলাদেশ এন্টারপ্রাইজ ইন্সটিটিউট’র আয়োজনে সখিপুর আলিম মাদ্রাসায় উগ্রতা ও সহিংসতা মুক্ত সমাজ গঠনে শিক্ষা প্রতিষ্ঠানের ভূমিকা শীর্ষক বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

বিতর্কে দেবহাটা কলেজ ও জগন্নাথপুর আলিম মাদ্রাসার ছাত্র-ছাত্রীরা অংশ নেয়। অনুষ্ঠানে সখিপুর আলিম মাদ্রার্সা ভারপ্রাপ্ত সুপার তবিবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সখিপুর ইউপি চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন।

প্রধান বিচারক ছিলেন সখিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান। অন্যান্য বিচারকের দায়িত্ব পালন করেন সখিপুর আলিম মাদ্রাসার শিক্ষক আবু সুফি আল মামুন, সাংবাদিক সুজন ঘোষ।

উগ্রতা ও সহিংসতা মুক্ত সমাজ গঠনে শিক্ষা প্রতিষ্ঠানের ভূমিকা শীর্ষক বিতর্কে জগন্নাথপুর আলিম মাদ্রাসার ছাত্র-ছাত্রীরা পক্ষে অংশ নিয়ে রানার্সআপ হয় এবং দেবহাটা কলেজের ছাত্র-ছাত্রীরা বিপক্ষে অংশ নিয়ে জয়ী হয়। বিতর্ক অনুষ্ঠানে

উপস্থিত ছিলেন শিক্ষক আব্দুল মমিন, বাংলাদেশ এন্টারপ্রাইজ ইন্সটিটিউট’র ফিল্ড ম্যানেজার আমিনা বিলকিস ময়না, দেবহাটা রিপোর্টার্স ক্লাবের সভাপতি মীর খায়রুল আলম, সাংবাদিক গোপাল কুমার দাস প্রমুখ।
##