দেবহাটায় এনডিডি বিষয়ক উপজেলা পর্যায়ে ওয়ার্কশপ কর্মশালা


235 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটায় এনডিডি বিষয়ক উপজেলা পর্যায়ে ওয়ার্কশপ কর্মশালা
জুন ২০, ২০১৯ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আর.কে.বাপ্পা, দেবহাটা ::

দেবহাটায় অর্টিজম ও নিউরো ডেভেলপমেন্টাল ডিজ অ্যাবিলিটিজ (এনডিডি) বিষয়ক দিনব্যাপী উপজেলা পর্যায়ে ওরিয়েন্টেশন ওয়ার্কশপ কর্মশালা বৃহষ্পতিবার সকাল ১০ টায় দেবহাটা কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

ন্যাশনাল একাডেমি ফর অর্টিজম এন্ড নিউরো ডেভেলপমেন্টাল (ঘঅঅঘউ) এর আয়োজনে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ শিক্ষা মন্ত্রণালয়ের উদ্যোগে এই কর্মশালায় সভাপতিত্ব করেন দেবহাটা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল হাই।
প্রধান অতিথি ছিলেন দেবহাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ¦ আব্দুল গনি। বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে দেবহাটা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ ও মহিলা ভাইস চেয়ারম্যান জি.এম স্পর্শ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা দেবহাটা সদর ইউপি চেয়ারম্যান আবু বকর গাজী, পারুলিয়া ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলা, দেবহাটা সরকারী হাইস্কুলের প্রধান শিক্ষক মদন মোহন পাল, দেবহাটা প্রেসক্লাবের সভাপতি আব্দুর রব লিটু, দেবহাটা প্রেসক্লাবের সাধারন সম্পাদক আর.কে.বাপ্পা, সাংগঠনিক সম্পাদক মীর খায়রুল আলম, সহকারী প্রধান শিক্ষক শফিকুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন মাধ্যমিক স্কুল ও মাদ্রাসার প্রধানগন অংশগ্রহন করেন। অনুষ্ঠানে প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন কলারোয়া সরকারী কলেজের সহকারী অধ্যাপক ফারুক হোসেন ও সাতক্ষীরা সরকারী কলেজের প্রভাষক মোঃ আক্তারুজ্জামান। অনুষ্ঠানটি পরিচালনা করেন শিক্ষক সঞ্জয় কুমার।

#