দেবহাটায় ওসির নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান


379 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটায় ওসির নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান
মার্চ ৭, ২০১৯ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আর.কে.বাপ্পা, দেবহাটা ::

দেবহাটায় ঐতিহাসিক ৭ মার্চে দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহার নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান ও শ্রদ্ধাঞ্জলি জানানো হয়েছে।

বঙ্গবন্ধুর সেই ঐতিহাসিক ভাষনের দিনটিকে স্মরন করে দেবহাটা থানার পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান ও শ্রদ্ধাঞ্জলী জানানো হয়।

দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহার নেতৃত্বে এসময় ওসি (তদন্ত) উজ্জ্বল কুমার মৈত্র, এসআই মুনিরুল ইসলাম, এসআই মোস্তাফিজুর রহমান, এসআই হেকমত আলী, এসআই লিটন কুমার বিশ্বাস, এসআই সোহরাব হোসেন, এএসআই রশিদুল ইসলাম, এএসআই দরবেশ ফকির, এএসআই সোহেল উদ্দীনসহ অন্যান্য অফিসার ও সকল পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

সুদীর্ঘকালের আপোষহীন আন্দোলনের একপর্যায়ে ১৯৭১ সালের এই দিনে সোহরাওয়ার্দী উদ্যানে (তদানীন্তন রেসকোর্স ময়দান) বিশাল জনসমুদ্রে দাঁড়িয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামের ডাক দেন। এ দিন লাখ লাখ মুক্তিকামী মানুষের উপস্থিতিতে এই মহান নেতা বজ্রকণ্ঠে ঘোষণা করেন, ‘রক্ত যখন দিয়েছি রক্ত আরো দেব, এ দেশের মানুষকে মুক্ত করে ছাড়বো ইনশাল্লাহ। এবারের সংগ্রাম আমাদের মুক্তির সংগ্রাম, এবারের সংগ্রাম আমাদের স্বাধীনতার সংগ্রাম।’

#