দেবহাটায় ক্যান্সার আক্রান্ত ছেলের চিকিৎসার জন্য অসহায় পিতার আবেদন


601 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটায় ক্যান্সার আক্রান্ত ছেলের চিকিৎসার জন্য অসহায় পিতার আবেদন
ডিসেম্বর ২১, ২০১৬ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আর.কে.বাপ্পা :

দেবহাটায় ক্যান্সার আক্রান্ত ছেলের চিকিৎসার জন্য এক অসহায় পিতা সকলের নিকট আবেদন করেছেন। বুধবার সকালে দেবহাটা উপজেলা সদরের কলেজ মোড় এলাকার মৃত বাবর আলীর ছেলে মোকছেদ গাজী সাংবাদিকদের নিকট আবেদন জানিয়ে বলেন, তিনি একজন গরীব অসহায় মানুষ।

তার ছেলে ভ্যান চালক রিপন গাজী (২৬) ক্যান্সার রোগে আক্রান্ত। তিনি ইতিমধ্যে তার ছেলেকে ঢাকার মহাখালীস্থ জাতীয় ক্যান্সার হাসপাতাল, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ^বিদ্যালয়, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা করিয়েছেন।

কিন্তু অসুস্থ্যো ছেলের শারিরীক উন্নতি না হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বিভিন্ন মানুষের দ্বারে দ্বারে ঘুরে গত কয়েকদিন আগে ভারতের ব্যাঙ্গালোরে এম.এস রামাইহা হাসপাতালে নিয়ে গিয়েছিলেন।

সেখানে ডাঃ অরবিন্দ এস কাপালির তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছে। বিদেশের মাটিতে উন্নত চিকিৎসা সেবা নেওয়ার মতো আর্থিক সংগতি নেই তাদের । এমুহুত্তে হত দরিদ্র অসহায় পরিবারের পক্ষে এতো ব্যয়বহুল চিকিৎসা করানো দুর্বিষহ হয়ে পড়েছে।

তিনি জানান, তার ছেলের স্ত্রী ও ৫ বছরের ১টি পুত্র সন্তান রয়েছে। এমতাবস্থায় ধার দেনা করে তার পরিবার মানবেতর জীবন যাপন করছে।

বর্তমানে তারা অর্ধাহারে অনাহারে জীবন অতিবাহিত করছেন। একজন অসহায় ছেলের জীবন বাচানোর জন্য দিনমজুর মোকছেদ গাজী সমাজের দয়াশীল বিত্তবান মানুষ সহ সকলের নিকট আর্থিক সাহায্যের আবেদন জাননিয়েছেন।

সোনালী ব্যাংক দেবহাটা শাখায় একাউন্ট নং- ১০০০০৬৭০৯ এবং বিকাশ ব্যক্তিগত মোবাইল নং- ০১৯২৪-৬৬৪৭২৬ তে সাহায্য পাঠানোর জন্য আকুল আবেদন জানিয়েছেন।
##