দেবহাটায় গরু ও ছাগল জেতার লড়াইয়ে টাউনশ্রীপুর ফুটবল একাদশ বিজয়ী


333 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটায় গরু ও ছাগল জেতার লড়াইয়ে টাউনশ্রীপুর ফুটবল একাদশ বিজয়ী
অক্টোবর ২৭, ২০১৫ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আর.কে.বাপ্পা দেবহাটা :
দেবহাটা উপজেলার ৫নং সদর ইউনিয়ন পরিষদের আয়োজনে ৮দলীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা মঙ্গলবার বিকালে দেবহাটা ফুটবল মাঠে অনুষ্ঠিত হয়েছে।

গত কিছুদিন আগে থেকে শুরু হওয়া ফুটবল খেলার ফাইনালে একদিকে অংশগ্রহন করে টাউনশ্রীপুর ফুটবল একাদশ ও অন্যদিকে অংশগ্রহন করে কামটা মিতালী সংঘ। খেলায় টাউনশ্রীপুর ফুটবল একাদশ ১-০ গোলে মিতালী সংঘকে পরাজিত করে। খেলা শেষে পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টুর্নামেন্ট কমিটির আহবায়ক আনোয়ারুল হক।

প্রধান অতিথি ছিলেন উপজেলা আঃলীগের সভাপতি মুজিবর রহমান। বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে দেবহাটা থানার ওসি আজিজুল হক ও উপজেলা আঃলীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনি।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন দেবহাটা সদর ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, উপজেলা ক্রীড়া কমিটির সাধারন সম্পাদক সাবেক শিক্ষক আফছার আলী, সখিপুর ইউনিয়ন আঃলীগ সভাপতি সরদার আমজাদ হোসেন, উপজেলা আঃলীগের সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন রতন, উপজেলা আঃলীগের সাংগঠনিক সম্পাদক আরশাদ আলী, বিশিষ্ঠ ক্রীড়া সংগঠক হাসান রেজা রিপন, ইউপি সদস্য রফিকুল ইসলাম মন্টু প্রমুখ।

খেলা শেষে বিজয়ী টাউনশ্রীপুর ফুটবল একাদশকে একটি গরু ও পরাজিত কামটা মিতালী সংঘকে একটি ছাগল দেয়া হয়। পুরষ্কার বিতরনী অনুষ্ঠানটি পরিচালনা করেন শিক্ষক আবুল কালাম।