দেবহাটায় চেয়ারম্যান কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত


325 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটায় চেয়ারম্যান কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
আগস্ট ৩, ২০১৬ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আর.কে.বাপ্পা, দেবহাটা :
দেবহাটায় চেয়ারম্যান কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা বুধবার বিকাল ৫ টায় টাউনশ্রীপুর কেদার মাঠে অনুষ্ঠিত হয়েছে। ফাইনালে একদিকে অংশগ্রহন করে ৫নং ওয়ার্ড ও অন্যদিকে অংশগ্রহন করে ৮নং ওয়ার্ডের খেলোয়াড়বৃন্দ। ওয়ার্ড পর্যায়ের খেলায় ৫নং ওয়ার্ড মাসুম মেম্বরের দল ৩-০ গোলে জয়লাভ করে। শেষে পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দেবহাটা সদর ইউপি চেয়ারম্যান আবু বকর গাজী।

প্রধান অতিথি ছিলেন দেবহাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ¦ আব্দুল গনি। বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে যথাক্রমে এনসিসি ব্যাংকের উদ্যোক্তা পরিচালক বিশিষ্ট শিল্পপতি আলহাজ¦ আবুল কাশেম, বিশিষ্ট শিল্পপতি সমাজসেবক আব্দুল মাজেদ, সাবেক শিক্ষক দিলীপ কুমার ও আওয়ামীলীগের দেবহাটা উপজেলা শাখার সাবেক সাধারন সম্পাদক আব্দুর রউফ।

এসময় দেবহাটা প্রেসক্লাবের সদস্য সচিব আর.কে.বাপ্পা, দেবহাটা থানার এএসআই বিএম তৌহিদুজ্জামান, ইউপি সদস্য আজগার আলী, ইউপি সদস্য গোলাম মোক্তার, ইউপি সদস্য হাবিবুর রহমান মাসুম, ইউপি সদস্যা রোকেয়া বেগম, ইউপি সদস্যা শাহনাজ পারভিন, ইউপি সদস্যা সাবিনা ইয়াসমিন প্রমুখ উপস্থিত ছিলেন। শেষে বিজয়ী দল ও পরাজিত উভয় দলকে পুরষ্কার প্রদান করা হয়।