দেবহাটায় ছাত্রলীগের আনন্দ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত


379 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটায় ছাত্রলীগের আনন্দ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত
অক্টোবর ১১, ২০১৫ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আর.কে.বাপ্পা, দেবহাটা :
বাংলাদেশ ছাত্রলীগ দেবহাটা উপজেলার দেবহাটা ইউনিয়ন শাখা ছাত্রলীগের আয়োজনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা “দা চাম্পিয়ন অফ দি আর্থ” পুরষ্কার পাওয়ায় এক আনন্দ মিছিল ও সমাবেশ রবিবার সকাল ১১ টায় অনুষ্ঠিত হয়েছে।
দেবহাটা সদর থেকে মিছিলটি শুরু হয়ে দেবহাটার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে এক সমাবেশ দেবহাটা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি লিটন পারভেজের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক জাহিদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দেবহাটা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম।
বিশেষ অতিথি ছিলেন দেবহাটা উপজেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান সবুজ, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক হাফিজুল ইসলাম হাফিজ, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মেহেদী হোসেন রানা ও সহ-সভাপতি সাবুর আলী খোকন।
এসময় অন্যান্যের মধ্যে দেবহাটা কলেজ ছাত্রলীগের সভাপতি শেখ রাসেল, সাধারন সম্পাদক শামীম হোসেন, কল্লোল, সহ-সভাপতি প্রীতম, আফজাল, ফরহাদ, ইব্রাহীম, মিজান, সজিব, সেলিম, কল্লোল, সাজীদ, সবুজ, রাশেদুল সহ সকল ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন।
বক্তারা বঙ্গবন্ধুর স্বপ্ন পূরনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে দেশকে সুখী সমৃদ্ধশালী করতে সকল ছাত্রলীগ নেতৃবৃন্দকে একযোগে কাজ করার আহবান জানান।