দেবহাটায় জেলা পরিষদ সদস্য আলফার অর্থায়নে গৃহহীনকে গৃহ নির্মান


147 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটায় জেলা পরিষদ সদস্য আলফার অর্থায়নে গৃহহীনকে গৃহ নির্মান
জুন ৩০, ২০২০ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আর.কে.বাপ্পা, দেবহাটা ::

দেবহাটায় জেলা পরিষদ সদস্য বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব আল ফেরদাউস আলফার অর্থায়নে গৃহহীনকে গৃহ নির্মান করে দেয়া হয়েছে।

মঙ্গলবার দুপুর ২ টার দিকে জেলা পরিষদ সদস্য বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব আল ফেরদাউস আলফা গৃহ নির্মান পরবর্তী ঐ পরিবারটির মাঝে গৃহ হস্তান্তর করেন।

উপজেলা সদরের মৃত আজান আলীর ছেলে ভ্যানচালক আনারুল ইসলামের মাটির ঘরটি ঘূর্নিঝড় আম্ফানে ভেঙ্গে গেলে জেলা পরিষদ সদস্য বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব আল ফেরদাউস আলফাকে জানালে তিনি সরেজমিনে পরিদর্শন করে ঐ পরিবারটিকে গৃহ নির্মান করে দেয়ার প্রতিশ্রুতি দেন। তার দেয়া প্রতিশ্রুতি অনুযায়ী কিছুদিন পূর্বে থেকে ঘরটির নির্মান শুরু হয় এবং গত রবিবার তার নির্মান শেষ হয়। যার কারনে মঙ্গলবার তিনি ঐ নতুন নির্মিত ঘরটি ঐ অসহায় পরিবারটিকে হস্তান্তর করেন। এসময় স্বল্প পরিসরে দোয়া মাহফিলে দেবহাটা উপজেলা জামে মসজিদের ইমাম মুফতি আব্দুর রহমান দোয়া ও মোনাজাত পরিচালনা করেন।

এসময় অন্যান্যের মধ্যে দেবহাটা প্রেসক্লাবের সাধারন সম্পাদক আর.কে.বাপ্পা, দেবহাটা সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ড ইউপি সদস্য আরমান হোসেন, ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত ইউপি সদস্যা শাহনাজ পারভিন প্রমুখ উপস্থিত ছিলেন।

দোয়া পরবর্তী জেলা পরিষদ সদস্য বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব আল ফেরদাউস আলফা মানবতার কল্যানে কাজ করে যাচ্ছেন এবং তার সমার্থ অনুযায়ী এক মানুষের কল্যানে তিনি কাজ করে যাবেন বলে জানান।

#