দেবহাটায় জেলা রোভার স্কাউটের ত্রয়োদশ মুট উদ্বোধন


208 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটায় জেলা রোভার স্কাউটের ত্রয়োদশ মুট উদ্বোধন
ফেব্রুয়ারি ২৮, ২০২০ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আর.কে.বাপ্পা, দেবহাটা ::

সাতক্ষীরা জেলা রোভার স্কাউটের এয়োদশ মুট উদ্বোধন করেছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী, সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. আ.ফ.ম রুহুল হক এমপি। শুক্রবার (২৮ ফ্রেব্রুয়ারি) বিকালে দেবহাটার সরকারি খানবাহাদুর আহছানউল্লা কলেজ মাঠে সাতক্ষীরা জেলা রোভার স্কাউটের ত্রয়োদশ সাতক্ষীরা জেলা রোভার মুট উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, তোমরা যারা এ রোভার মুটে অংশগ্রহণের সুযোগ পেয়েছো তারা অত্যন্ত সৌভাগ্যবান। কারণ মুজিববর্ষে এমন একটি অনুষ্ঠান সবার জন্য মঙ্গল বয়ে আনবে। আমরা বা তোমরা হয়ত এই মুজিব শতবর্ষ আর পাব না। তাই তোমাদের সাথে এই অনুষ্ঠানে যোগ দিয়ে অনেক ভালো লাগছে। তোমরা প্রাকৃতিক দুর্যোগ, ঘুর্ণিঝড়, বন্যা, অগ্নি দুর্ঘটনা ও শীতার্ত মানুষের সেবায় কাজ করবে।
অনুষ্ঠানে জেলা প্রশাসক ও জেলা রোভার স্কাউটের সভাপতি এস,এম মোস্তফা কামালের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান (পিপিএম বার), সাতক্ষীরা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা ছাদেকুর রহমান, উপজেলা চেয়ারম্যান ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল গণি, উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরীন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও নওয়াপাড়া ইউপি চেয়ারম্যান মুজিবর রহমান, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, সাবেক সাংগঠনিক সম্পাদক ও সখিপুর ইউপি চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মাহাবুব আলম খোকন।
অন্যান্যদের মধ্যে রোভার অঞ্চলের কোষাধ্যক্ষ ও মুট চীফ প্রফেসর মনিরুজ্জামান (এলটি), খুলনা রোভার অঞ্চলের রোভার নেতা প্রতিনিধি শহীদুল ইসলাম, ডেপুটি মুট চীফ ও সরকারি খান বাহাদুর আহছানউল্লা কলেজের অধ্যক্ষ রিয়াজুল ইসলাম, জেলা রোভার স্কাউটের কমিশনার ইমদাদুল হক, এ এস এম আব্দুর রশিদ, সাধারন সম্পাদক এসএম আসাদুজ্জামান, যুগ্ন সম্পাদক আবু তালেব, রোভার লিডার মনিরুজ্জামান মহসিনসহ বিভিন্ন কলেজের অধ্যক্ষ, শিক্ষক, রোভার লিডার, রাজনৈতিক ব্যক্তিত্ব, সুধীজন, অংশ গ্রহনকারী রোভার এবং স্থানীয় সর্বসাধারণ উপস্থিত ছিলেন। ২৯ ফেব্রুয়ারি শনিবার সকালে ষষ্ঠ কমডেকার উদ্বোধন করবেন ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) এবং বাংলাদেশ স্কাউটসের জাতীয় কমিশনার (প্রকল্প) মহসীন।