দেবহাটায় দেশীয় শার্টার গান ও ১০ রাউন্ড গুলিসহ এক জন আটক


235 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটায় দেশীয় শার্টার গান ও ১০ রাউন্ড গুলিসহ   এক জন আটক
জানুয়ারি ২০, ২০২২ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আর.কে.বাপ্পা ::

দেবহাটা থানা পুলিশের অভিযানে দেশীয় শার্টার গান ও ১০ রাউন্ড গুলিসহ ১জন আটক হয়েছে। তার বিরুদ্ধে দেবহাটা থানার এসআই হাফিজুর রহমান বাদী হয়ে দেবহাটা থানায় একটি মামলা দায়ের করেছেন।
আটককৃতকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা
হয়েছে। পুলিশ জানায়, দেবহাটা থানার অফিসার ইনচার্জ শেখ
ওবায়দুল্লাহর নেতৃত্বে এসআই (নিঃ) হাফিজুর রহমান,
এসআই (নিঃ) নুর মোহম্মাদ মোস্তফা, এএসআই (নিঃ)
সুজিত বিশ্বাস দেবহাটা থানা এলাকায় গোপন সংবাদের
ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনাকালে ইং ১৯/০১/২০২২ তারিখ দেবহাটা থানার নওয়াপাড়া ইউনিয়নের দক্ষিন নাংলা গ্রামস্থ জনৈক আইয়ুব আলী গাজী, পিতা- মৃত রিয়াজ উদ্দিন গাজী এর বসত বাড়ীর সামনে পাকা রাস্তার উপর থেকে আসামী ১. (উগ৫ছ১) তৈয়েব আলী(২৮), পিতা- এফতেহার সরদার @ কালু, মাতা-গুলশান নাহার, গ্রাম- নওয়াপাড়া (নওয়াপাড়া (প্রাইমারী স্কুলের পাশে) উপজেলা/থানা- দেবহাটা, জেলা- সাতক্ষীরাকে ০১ টি লোহার তৈরী দেশীয় শার্টার গান, গুলি-৯ (নয়) রাউন্ড এবং ০১ (এক) রাউন্ড গুলির খোসা ও ৪০০ (চারশত) পিস ইয়াবা ট্যাবলেট, যার আনুমানিক মূল্য- ৮০,০০০/- (আশি হাজার) টাকাসহ গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে দেবহাটা থানায় একটি অস্ত্র ও মাদক আইনে মামলা রুজু করা হয়েছে।
যার দেবহাটা থানার মামলা নং-১৩ তারিখ-১৯/০১/২০২২ ইং, ধারা-১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯-এ তৎসহ ২০১৮ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণির ১০(ক)। দেবহাটা থানার ওসি শেখ ওবায়দুল্লাহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে আটককৃতের নিটক থেকে অস্ত্রও গুলি উদ্ধার করা হয়েছে। এর সাথে কারা বা কে জড়িত সে বিষয়ে অনুসন্ধান চলছে বলে ওসি জানান।