দেবহাটায় পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ মোটর সাইকেল আটক


341 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটায় পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ মোটর সাইকেল আটক
আগস্ট ২, ২০২০ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আর.কে.বাপ্পা, দেবহাটা ॥
দেবহাটায় পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ মোটর সাইকেল আটক হয়েছে। এ ঘটনায় দেবহাটা থানার সেকেন্ড অফিসার এসআই নয়ন চৌধুরী বাদী হয়ে দেবহাটা থানায় ৩ জনের নামে মামলা দায়ের করেছেন। মামলার আসামী করা হয়েছে উপজেলার ঘোনাপাড়া এলাকার শাহজাহানের ছেলে শামীম (২৮) ও একই গ্রামের মৃত রমজানের ছেলে কালাম (২৯) ও অজ্ঞাতনামা ১ জন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহার নির্দেশনায় থানার সেকেন্ড অফিসার এসআই নয়ন চৌধুরী ঈদের দিন শনিবার দুপুর ১ টার দিকে সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার নওয়াপাড়া ডায়মন্ড ক্লাবের সামনে থেকে গোপন সংবাদের ভিত্তিতে ভারতীয় কালো-ব্লু রংয়ের টিভিএস মেট্রো প্লাস ১১০ সিসি মোটর সাইকেলে ৩ জন আসার সময় তাদেরকে দাড়ানোর নির্দেশ দিলে মোটর সাইকেল আরোহী মাদক ব্যবসায়ী ৩ জন ব্যক্তি দ্রুত মোটর সাইকেল রেখে পালিয়ে যায়।

পরে মোটর সাইকেলটি তল্লাশি করে সিটের নীচে থেকে ভারতীয় ১০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেন। পরে দেবহাটা থানার সেকেন্ড অফিসার এসআই নয়ন চৌধুরী বাদী হয়ে দেবহাটা থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ৩৬(১) টেবিলের ৮(গ) ধারায় গত ০১ আগষ্ট ২০২০ ইং তারিখে উল্লেখিত ৩ জনের নামে ০১ নং মামলা দায়ের করেছেন।

দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা মাদক ব্যবসায়ী ও মাদকসেবীদের বিরুদ্ধে পুলিশের কঠোর অভিযান চলছে উল্লেখ করে দেবহাটা থেকে সকল প্রকারের মাদক নিমূর্লে সকলের সহযোগীতা কামনা করেন এবং সাথে সাথে মাদক, জঙ্গী ও সকল প্রকারের অপরাধমূলক কর্মকান্ড পরিহারের আহবান জানান।