দেবহাটায় প্রশিক্ষনপ্রাপ্ত দুঃস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরন


219 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটায় প্রশিক্ষনপ্রাপ্ত দুঃস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরন
জুন ২৩, ২০১৯ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আর.কে.বাপ্পা, দেবহাটা ::

দেবহাটায় প্রশিক্ষনপ্রাপ্ত দুঃস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরন করা হয়েছে। দেবহাটা সদর ইউনিয়ন পরিষদের আয়োজনে ও বেসরকারী উন্নয়ন সংস্থা অনিক ফাউন্ডেশনের সহযোগীতায় দেবহাটা সদর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে রবিবার সকাল ১১ টায় এই সেলাই মেশিন বিতরন করা হয়।

দেবহাটা সদর ইউপি চেয়ারম্যান আবু বকর গাজীর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই সেলাই মেশিনগুলো বিতরন করেন জেলা পরিষদ সদস্য আলফেরদাউস আলফা। বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট সমাজসেবক এনসিসি ব্যাংকের উদ্যোক্তা পরিচালক আলহাজ¦ আবুল কাশেম ও সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ¦ আবুল ফজল।

দেবহাটা সদর ইউপি সচিব শেখ কামরুল ইসলাম বাবুর সার্বিক সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন অনিক ফাউন্ডেশনের কর্মকর্তা মেহের আলী, দেবহাটা প্রেসক্লাবের সভাপতি আব্দুর রব লিটু, সাধারন সম্পাদক আর.কে.বাপ্পা, কোষাধ্যক্ষ কে.এম রেজাউল করিম, দপ্তর সম্পাদক আজিজুল হক আরিফ, অনিক ফাউন্ডেশনের কর্মকর্তা আবু সাঈদ, ইউপি সদস্যদের মধ্যে আজগার আলী, মাহবুবুর রহমান বাবলু, শরিফুল ইসলাম, আরমান হোসেন, ইউপি সদস্যা বেগম রোকেয়া, শাহনাজ পারভিন প্রমুখ।

এসময় ইউনিয়নের ৩৬ জন মহিলাকে প্রশিক্ষন শেষে বিনামূল্যে সেলাই মেশিন বিতরন করা হয়।

#