দেবহাটায় বঙ্গবন্ধুর জন্মদিবস ও ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত


478 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটায় বঙ্গবন্ধুর জন্মদিবস ও ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
মার্চ ১৭, ২০১৭ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

দেবহাটা প্রতিনিধি ::

দেবহাটা উপজেলা ছাত্রলীগের আয়োজনে শুক্রবার বিকাল ৫ টায় টাউনশ্রীপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে বঙ্গবন্ধুর ৯৮তম জন্মদিবস ও দেবহাটা সদর ইউনিয়ন ছাত্রলীগের বার্ষিক সম্মেলন উপলক্ষ্যে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

উপজেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান সবুজের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক হাফিজুল ইসলাম হাফিজের সার্বিক সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সভায় প্রধান অতিথি ছিলেন দেবহাটা উপজেলা আঃলীগের সভাপতি ও নওয়াপাড়া ইউপি চেয়ারম্যান আলহাজ¦ মুজিবর রহমান।

বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে উপজেলা আঃলীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনি, উপজেলা আঃলীগের সাংগঠনিক সম্পাদক ও সখিপুর ইউপি চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন ও উপজেলা আঃলীগের যুগ্ম সাধারন সম্পাদক আনোয়ারুল হক। সভায় প্রধান বক্তা ছিলেন দেবহাটা সদর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আঃলীগের সাধারন সম্পাদক আবু বকর গাজী।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক রাশিদুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্নুর, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক বিজয় ঘোষ, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক

শহিদুজ্জামান সাদ্দাম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সম্পাদক আব্দুস সালাম, কেবিএ কলেজ ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সুমন প্রমুখ।

এসময় উপজেলা আঃলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। শেষে সভাপতি হিসেবে অমিত হাসান সবুজ, সাধারন সম্পাদক রফিকুল ইসলাম রফিক, সাংগঠনিক সম্পাদক শরিফ হোসেনকে মনোনীত করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়।

নতুন কমিটি আগামীতে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি সুখী সমৃদ্ধশালী বাংলাদেশ গড়তে কাজ করবে বলে আশাবাদ ব্যক্ত করা হয়।

##