দেবহাটায় বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী যথাযথ মর্যাদায় পালিত


511 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটায় বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী যথাযথ মর্যাদায় পালিত
আগস্ট ১৫, ২০১৬ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আর.কে.বাপ্পা,দেবহাটা :
দেবহাটায় জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান সহ তার পরিবারের সকল সদস্যের ৪১তম শাহাদাৎ বার্ষিকী জাতীয় শোক দিবস যথাযথ মর্যাদায় পালিত পালিত হয়েছে। সোমবার সকাল ১০ টায় দেবহাটা উপজেলা পরিষদের আয়োজনে পরিষদ চত্বর থেকে একটি শোক র‌্যালী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। র‌্যালিটিতে নেতৃত্ব দেন দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা তহমিনা খাতুন। পরে উপজেলা শহীদ মিনার প্রাঙ্গনে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা তহমিনা খাতুন। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দেবহাটা থানার ওসি মোস্তাফিজুর রহমান, সাবেক উপজেলা চেয়ারম্যান এডঃ গোলাম মোস্তফা, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভিন, অধ্যক্ষ রিয়াজুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ জসিমউদ্দীন, উপজেলা হিসাবরক্ষন কর্মকর্তা আব্দুস সামাদ, অধ্যক্ষ আনিসুজ্জামান কালাম প্রমুখ। পরে চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

এছাড়া দেবহাটা সদর ইউনিয়ন পরিষদের শোক দিবসে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় ইউপি চেয়ারম্যান আবু বকর গাজী সহ ইউপি সদস্য/সদস্যাবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উপজেলার ভাতশালা, দেবহাটা সদর, টাউনশ্রীপুর, গাজীরহাট, কুলিয়া, পারুলিয়া, সখিপুর, ঈদগাহ সহ উপজেলার বিভিন্ন এলাকায় আঃলীগ ও সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃত্বে মিলাদ, দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।