দেবহাটায় বিজয় ফুলের চুড়ান্ত প্রতিযোগীতা ও পুরষ্কার বিতরণ


630 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটায় বিজয় ফুলের চুড়ান্ত প্রতিযোগীতা ও পুরষ্কার বিতরণ
অক্টোবর ২৪, ২০১৮ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

॥ আর.কে.বাপ্পা ॥

সাতক্ষীরার দেবহাটা উপজেলা প্রশাসনের আয়োজনে ও মাধ্যমিক শিক্ষা অফিসের সহযোগীতায় দেবহাটা সরকারী বিবিএমপি ইনষ্টিটিউশন স্কুলে বুধবার দুপুর ২ টায় বিজয় ফুল প্রতিযোগীতা ও বিজয় ফুল উৎসব ২০১৮’র চুড়ান্ত প্রতিযোগীতা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বিজয় ফুল তৈরী, গল্প রচনা, কবিতা রচনা, কবিতা আবৃত্তি, চিত্রাঙ্কন, একক অভিনয়, চলচ্চিত্র নির্মান, দেশাত্মবোধক গান ও জাতীয় সঙ্গীত প্রতিযোগীতায় প্রাথমিক বিদ্যালয়, হাইস্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষার্থীদের অংশগ্রহনে বিভিন্ন ইভেন্টে ৩ জন করে প্রতিযোগীকে নির্বাচিত করা হয়।

পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দেবহাটা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল হাই রকেট। প্রধান অতিথি ছিলেন দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা হাফিজ-আল আসাদ।

দেবহাটা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার মিজানুর রহমানের উপস্থাপনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপজেলা রিসোর্স কর্মকর্তা লোকমান হাকিম, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী জুয়েল হোসেন, সহকারী শিক্ষা কর্মকর্তা মঞ্জুরুল আলম, একটি বাড়ি একটি খামার প্রকল্পের সমন্বয়কারী মুক্তা মন্ডল, কেবিএ কলেজের প্রদর্শক আবু তালেব, দেবহাটা প্রেসক্লাবের সদস্য সচিব আর.কে.বাপ্পা, দেবহাটা হাইস্কুলের সহকারী প্রধান শিক্ষক শফিকুল ইসলাম সহ বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

##