দেবহাটায় বিয়ের প্রলোভনে ধর্ষনের অভিযোগ, থানায় মামলা


191 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটায় বিয়ের প্রলোভনে ধর্ষনের অভিযোগ, থানায় মামলা
জুলাই ৪, ২০২০ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আর.কে.বাপ্পা, দেবহাটা ॥
দেবহাটায় বিয়ের প্রলোভনে ধর্ষনের অভিযোগে থানায় মামলা হয়েছে। মামলার বাদী হয়েছেন যশোর জেলার মনিরামপুর থানার কামালপুর গ্রামের কানিজ ফাতেমা লাবন্য (২৪)। মামলার আসামীরা হলেন, উপজেলার দেবহাটা গ্রামের হামিদ সরদারের ছেলে কামরুল ইসলাম (২৬) ও উপজেলার চালতেতলা গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে আরতাফ হোসেন (৪২)। মামলার এজাহার মতে জানা গেছে, কামরুল বিয়ের প্রলোভন দেখিয়ে বাদীনীর সাথে তার ফুফার বাড়িতে আসা যাওয়ার সুবাদে প্রেমের সম্পর্ক গড়ে তোলে।

বাদীনীকে বিয়ের আশ^াস দিয়ে তার আগের স্বামীকে তালাক দেওয়ায়। এছাড়া কামরুল তাকে দেবহাটার বিভিন্ন স্থানে ঘুরতে নিয়ে যায়। সর্বশেষ ১২/০৬-২০২০ ইং তারিখে বাদীনীর ফুফা মোক্তার হোসেন চান্দু স্বপরিবারে সুশীলগাতী গ্রামে আত্মীয়ের বাড়িতে বেড়াতে গেলে কামরুল বাদীনীর সাথে দৈহিক মেলামেশা করে এবং খুব তাড়াতাড়ি তাকে বিয়ে করার আশ^াস দেয়।

পরে কিছুদিন পরে মোবাইল ফোনে কামরুল বাদীনীকে তাদের বাড়িতে বিয়ে করার জন্য আসতে বললে বাদীনী গত ২৬-০৬-২০২০ ইং তারিখে কামরুলের বাড়িতে গেলে ২নং বিবাদী আলতাফ বাদীনীকে বিভিন্ন ধরনের হুমকি দিয়ে বের করে দেয়। এ ঘটনা উল্লেখ করে ০৩ জুলাই ২০২০ ইং তারিখে ৯(১)৩০ ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ ধারায় দেবহাটা থানায় দায়েরকৃত মামলা নং ০১। দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা মামলা হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, আসামীদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত আছে।