দেবহাটায় ভিক্ষুকদের মাঝে ত্রান সামগ্রী তুলে দিল উপজেলা তাতীলীগ


230 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটায় ভিক্ষুকদের মাঝে ত্রান সামগ্রী তুলে দিল উপজেলা তাতীলীগ
মে ১০, ২০২০ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

॥ আর.কে.বাপ্পা ॥

দেবহাটায় ভিক্ষুকদের মাঝে ত্রান সামগ্রী তুলে দিল উপজেলা তাতীলীগ। জেলা তাতীলীগের দিক নির্দেশনায় ও দেবহাটা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনির পৃষ্ঠপোষকতায় দেবহাটা উপজেলা তাতীলীগের উদ্যোগে উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের ভিক্ষুকদের মধ্যে রবিবার সকাল সাড়ে ১১ টায় সামাজিক দূরত্ব বজায় রেখে নওয়াপাড়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে সবজি ও মাছ বিতরন করা হয়।

এসময় দেবহাটা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও নওয়াপাড়া ইউপি চেয়ারম্যান আলহাজ¦ মুজিবর রহমান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনি অতিথি হিসেবে উপস্থিত থেকে ভিক্ষুকদের মধ্যে এই সবজি ও মাছ বিতরন করেন। এসময় উপজেলা তাতীলীগের সভাপতি আশরাফুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী লোকমান কবির, উপজেলা তাতীলীগের সাধারন সম্পাদক আরিফুজ্জামান, উপজেলা কৃষকলীগের সদস্য সচিব আব্দুল্লাহেল হীম, আওয়ামীলীগ নেতা রবিউল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় নওয়াপাড়া ইউনিয়নের ৬০ জন ভিক্ষুকদের মধ্যে সবজি ও মাছ বিতরন করা হয়। অতিথিবৃন্দ তাতীলীগের নেতৃবৃন্দকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে বলেন, বর্তমানে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কারনে মানুষের জীবনযাত্রা স্থবির হয়ে পড়েছে। সরকার এই মহামারি থেকে মানুষকে বাচাতে নানামুখী কাজ করছে। এই মহামারি থেকে বাচতে সকলকে আরো সচেতন হওয়ার আহবান জানান।

#