দেবহাটায় ভূমি প্রশাসনের কর্মচারীদের আইসিটি প্রশিক্ষনের উদ্বোধন


413 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটায় ভূমি প্রশাসনের কর্মচারীদের আইসিটি প্রশিক্ষনের উদ্বোধন
জুন ৩, ২০১৬ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আর.কে.বাপ্পা, দেবহাটা :
সাতক্ষীরা জেলা প্রশাসক আবুল কাশেম মোঃ মহিউদ্দীন বলেছেন, দূর্নীতি থেকে আমাদেরকে বেরিয়ে এসে মানুষের কাছে আস্থা ফিরিয়ে আনতে হবে। তিনি প্রশিক্ষনের কোন বিকল্প নেই উল্লেখ করে বলেন, শেখার কোন বয়স নেই তাই সবাইকে প্রশিক্ষন নিয়ে প্রধানমন্ত্রীর ঘোষনা অনুযায়ী ডিজিটাল বাংলাদেশ গড়তে হবে। বর্তমান যুগের সাথে তাল মিলিয়ে আধনিক হওয়ার জন্য তিনি সবাইকে আহবান জানান।

তিনি শুক্রবার দেবহাটা উপজেলা প্রশাসনের অর্থায়নে ভূমি প্রশাসনের কর্মচারীদের বেসিক আইসিটি প্রশিক্ষন ও উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখাকালে উপরোক্ত কথাগুলো বলেন। দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা তহমিনা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে দেবহাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আব্দুল গনি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুব আলম খোকন ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভিন।

দেবহাটা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মিসেস নাজমুন নাহারের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী আব্দুল হামিদ মাহমুদ, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ জসিমউদ্দীন, উপজেলা হিসাবরক্ষন কর্মকর্তা আব্দুস সামাদ, উপজেল সমাজসেবা কর্মকর্তা হারুন-অর রশিদ, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ শাহজাহান আলী, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রনজিৎ কুমার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা গোলাম মাহবুব মোর্শেদ, নওয়াপাড়া ইউপির প্যানেল চেয়ারম্যান আবুল কাশেম, দেবহাটা প্রেসক্লাবের সদস্য সচিব আর.কে.বাপ্পা সহ প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ। অনুষ্ঠানের সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, উপজেলা পরিষদের কর্মচারীদের আইসিটি বিষয়ে প্রশিক্ষনের মাধ্যমে বেসিক জ্ঞান দেয়ার লক্ষ্যে ৩ লক্ষ ৮০ হাজার টাকায় ল্যাপটপ ও কম্পিউটার সামগ্রী প্রদান করা হচ্ছে।