দেবহাটায় মারপিটের ঘটনায় আদালতে মামলা


446 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটায় মারপিটের ঘটনায় আদালতে মামলা
ফেব্রুয়ারি ২৫, ২০১৭ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আর.কে.বাপ্পা, দেবহাটা :: দেবহাটার পল্লীতে জমিজমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে বিরোধী পক্ষ কর্তৃক মারপিটের ঘটনায় সাতক্ষীরা আদালতে মামলা দায়ের করা হয়েছে।

প্রভাবশালী একটি কুচত্রী মহলের কবল থেকে স্বামীর সম্পত্তি ফিরে পেতে এবং মারপিটের ঘটনায় মামলাটি দায়ের করেছেন উপজেলার মোহাম্মাদ আলীপুর গ্রামের আনারুল ইসলামের স্ত্রী অসহায় রেহেনা পারভীন।

মামলার আসামীরা হলেন, মোহম্মাদ আলীপুর গ্রামের মৃত মতিয়ার রহমান গাজীর ছেলে ২ ছেলে জব্বার আলী (পুটে খোকা) ও আব্দুল মজিদ, একই গ্রামের আব্দুল মজিদের ছেলে আব্দুল হালিম, একই গ্রামের জবেদ আলী গাজীর ছেলে আনারুল ইসলাম, আব্দুল মজিদের স্ত্রী মাজেদা খাতুন ও একই গ্রামের ওয়াজেদ আলীর ছেলে সাদাৎ হোসেন।

সাতক্ষীরার বিজ্ঞ আমলী আদালতে রেহেনা পারভিন মামলাটি দায়ের করেছেন। মামলা নং- সিআরপি-৮২/১৬ (দেব)। মামলার আরজি সূত্রে জানা গেছে, দেবহাটা উপজেলার মোহাম্মাদ আলীপুর মৌজার ১৭ নং জে.এল এবং এসএ খতিয়ান নং-১৩৬ ও ১১৫,

এসএ দাগ নং-৯৪৪, ৯৪৬, ভিপি ৪১৬ নং খতিয়ানে দাগ নং-১২১৬, ১২১৮ দাগে ৭৮ শতক জমির মধ্যে সাড়ে ৯ শতক জমি কোবলা খরিদকৃত তার স্বামীর সম্পত্তি। আসামীরা তাদের শরিক হওয়ার কারনে শক্রতামূলকভাবে বিজ্ঞ নির্বাহী ম্যাজিষ্ট্রেট আদালতে ৪৩৫/১৬ (দেব) নং মামলা দায়ের করে।

আসামীরা উক্ত মামলা করার কারনে গায়ের জোরে দখল করার হুমকি দিলে বাদীর স্বামী আসামীদের বিরুদ্ধে বিজ্ঞ অতিঃ জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে পিটিশন নং-৯০২/১৬ (দেব) মামলা করে।

আসামীদের নামে মামলা করার কারনে সকল আসামীরা তাদের উপর ক্ষিপ্ত হয়ে গত ইং ২১/০৮/১৬ তারিখে রাত ১১ টার দিকে বেআইনীভাবে দলবদ্ধ হয়ে তাদের জমিতে ঘেরাবেড়া দিতে থাকে।

এসময় বাদী ও তার স্বামী আনারুল সহ আনারুলের ভাইয়েরা বাধা প্রদান করলে আসামীরা তাদেরকে বেধড়ক মারপিট করে। এতে রেহেনা মারাত্মক আহত হলে তাকে সখিপুরস্থ দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ঘটনা উল্লেখ করে রেহেনা পারভিন আদালতে মামলাটি দায়ের করেন। বিজ্ঞ আদালত মামলাটি তদন্তপূর্বক প্রতিবেদন প্রদানের জন্য দেবহাটা থানার ওসিকে নির্দেশ প্রদান করেছেন।
##