দেবহাটায় মুক্তিযোদ্ধা মঞ্জুর আলীর ইন্তেকাল, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন


317 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটায় মুক্তিযোদ্ধা মঞ্জুর আলীর ইন্তেকাল, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
মার্চ ২৪, ২০১৬ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আর.কে.বাপ্পা, দেবহাটা ঃ দেবহাটায় মুক্তিযোদ্ধা মঞ্জুর আলী ইন্তেকাল করেছেন ইন্না….রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি ২ স্ত্রী, ৫ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্যা আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

তিনি দীর্ঘদিন শারিরীক অসুস্থতাজনিত কারনে উপজেলার টাউনশ্রীপুরস্থ নিজ বাসভবনে চিকিৎসাধীন ছিলেন। বৃহষ্পতিবার ভোররাত ৪ টার দিকে তিনি মৃত্যুবরন করেন। বৃহষ্পতিবার দুপুর সাড়ে ১২ টার দিকে মুক্তিযোদ্ধা মঞ্জুর আলীর রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন করা হয়।

দেবহাটা থানার এ.এস.আই ছারোয়ার হোসেনের নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করে। এসময় দেবহাটা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আব্দুল গনি, দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা তহমিনা খাতুন, দেবহাটা থানার ওসি মোস্তাফিজুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার সাবেক শিক্ষক ইয়াছিন আলী, দেবহাটা সদর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আবু বকর গাজী, দেবহাটা প্রেসক্লাবের সদস্য সচিব আর.কে.বাপ্পা, মুক্তিযোদ্ধা সংসদের দপ্তর কমান্ডার আব্দুর রউফ সহ মুক্তিযোদ্ধাবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে বাদ আছর মরুহুমকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।