দেবহাটায় যৌতুকের দাবীতে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ


256 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটায় যৌতুকের দাবীতে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ
এপ্রিল ১১, ২০১৬ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার : দেবহাটায় যৌতুকের দাবীতে স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন কর্তৃক গৃহবধূকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। গৃহবধূর নাম আলেয়া খাতুন। সোমবার ভোর রাতে দেবহাটা উপজেলা কুলিয়া ইউনিয়নের চরবালিথা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের ভাই আব্দুল খালেক জানান, দীর্ঘ ১৫ বছর পূর্বে তার বোন আলেয়া খাতুনের সাথে দেবহাটা উপজেলা কুলিয়া ইউনিয়নের চরবালিথা গ্রামের হাসেম গাজীর ছেলে ট্রলি চালক আবুল কাশেমের বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের দাবীতে বিভিন্ন সময় তার স্বামী আবুল কাসেম, শ্বশুর হাসেম গাজী, শ্বাশুড়ি রহিমা খাতুন ও ননদ তাসলিমা খাতুন আলেয়া খাতুনের উপর প্রায়ই নির্যাতন চালাতো।

নির্যাতন থেকে রক্ষা পেতে আলেয়া খাতুন তার বাবার বাড়ি থেকে যৌতুকে ১০ লাখ টাকা স্বামী ও শ্বশুর বাড়ির লোকদের প্রদান করেছে। এরপরও রক্ষা পাননি তার বোন। সোমবার ভোর রাত তিনটার দিকে তার বোনকে পিটিয়ে হত্যা করে গলায় রশি দিয়ে টানিয়ে আতœহত্যা বলে প্রচার দেয়া হয়েছে। নিহত আলেয়া খাতুন দাম্পত্য জীবনে দুই সন্তানের জননী।

দেবহাটা থানার উপ-পরিদর্শক মাসুদুজ্জামান জানান, নিহতের মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে। তিনি আরো জানান, ময়না তদন্ত শেষে আলেয়া খাতুনের মৃত্যুর আসল রহস্য জানা যাবে। ##