দেবহাটায় শহীদ বুদ্ধিজীবি দিবস পালিত


192 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটায় শহীদ বুদ্ধিজীবি দিবস পালিত
ডিসেম্বর ১৪, ২০১৯ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

॥ আর.কে.বাপ্পা ॥

দেবহাটা উপজেলা প্রশাসনের আয়োজনে শহীদ বুদ্ধিজীবি দিবস ২০১৯ উপলক্ষ্যে শনিবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া আফরীনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভার শুরুতে সকল শহীদদের স্মরনে ১ মিনিট নিরবতা পালন ও সকলের আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা অধীর কুমার গাইন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল হাই রকেট, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিউল বশার, উপজেলা রিসোর্স ইনস্ট্রাক্টর জি.এম লোকমান হোসেন, উপজেলা আঃলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক আনোয়ারুল হক, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার মিজানুর রহমান প্রমুখ।

বক্তারা মহান মুক্তিযুদ্ধে নিহত শহীদদের স্মরন করে বলেন, যে ষড়যন্ত্রকারীরা আমাদের বুদ্ধিজীবিদের নির্মমভাবে হত্যা করেছে আর যারা আমাদের মুক্তিযোদ্ধাদের হত্যা করেছে তারা ইতিহাসের আস্তাকুড়ে নিক্ষিপ্ত হয়েছে। তাদের কোন ক্ষমা নেই। দেশের উন্নয়নকে যারা বাধাগ্রস্থ করবে তাদেরকে প্রতিহত করার জন্য বক্তারা আহবান জানান।

এছাড়া সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তার নেতৃত্বে উপজেলাস্থ শহীদ মিনার প্রাঙ্গনে শহীদদের স্মরনে মোমবাতি প্রজ্জ্বলন করা হবে।

#