দেবহাটায় শিক্ষার্থীদের ব্লাড গ্রুপ চিহ্নিতকরন ও ব্লাড কার্ড প্রদান


490 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটায় শিক্ষার্থীদের ব্লাড গ্রুপ চিহ্নিতকরন ও ব্লাড কার্ড প্রদান
আগস্ট ২৭, ২০১৬ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আর.কে.বাপ্পা,দেবহাটা :
দেবহাটা উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলার ৩টি কলেজের সকল শিক্ষার্থীর ব্লাড গ্রুপ চিহ্নিতকরন ও ব্লাড কার্ড প্রদান উপলক্ষ্যে শনিবার বিকাল সাড়ে ৩ টায় উপজেলা ডিজিটাল কর্নারে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা তহমিনা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ.এফ.এম এহতেশামুল হক। বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে দেবহাটা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুব আলম খোকন ও দেবহাটা কলেজের অধ্যক্ষ একেএম আনিসউজ্জামান। কমিটির সদস্য সচিব ও দেবহাটা উপজেলা সমাজসেবা কর্মকর্তা হারুন-অর রশিদের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত অনুুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন উপজেলা হিসাবরক্ষন কর্মকর্তা আব্দুস সামাদ, উপজেলা প্রানী সম্পদ অফিসের ভিএস আব্দুল কুদ্দুস, সহকারী অধ্যাপক পরিমল চন্দ্র, দেবহাটা প্রেসক্লাবের সদস্য সচিব আর.কে.বাপ্পা, সহকারী অধ্যাপক আলমগীর হোসেন, শিক্ষার্থী আশিকুর রহমান ও তামান্না পারভিন প্রমুখ।

প্রধান অতিথি ব্লাড গ্রুপ নির্নয় ও ব্লাড কার্ড প্রদানের প্রয়োজনীয়তার বিভিন্ন দিক উল্লেখ করে বলেন, একজন সুস্থ মানুষ রকত দিলে শরীরের কোন ক্ষতি হয়না বরং একজন অসুস্থ মানুষ স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারে। তিনি এধরনের উদ্যোগের প্রশংসা করে সকলকে এধরনের মহৎ কাজে এগিয়ে আসার আহবান জানান। অনুষ্ঠানে শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন এবং পর্যায়ক্রমে প্রায় সাড়ে ৮ শত শিক্ষার্থীকে ব্লাড কার্ড প্রদান করা হবে বলে অনুষ্ঠানে কমিটির সচিব জানান।