দেবহাটায় শিক্ষার্থীদের সাথে সন্ত্রাস ও নাশকতা বিরোধী মতবিনিময়ে ওসি বিপ্লব


434 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটায় শিক্ষার্থীদের সাথে সন্ত্রাস ও নাশকতা বিরোধী মতবিনিময়ে ওসি বিপ্লব
ফেব্রুয়ারি ২৩, ২০১৯ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আর.কে.বাপ্পা, দেবহাটা ::

দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা বলেছেন, দেবহাটা থানা এলাকায় কোন ধরনের সন্ত্রাস, বাল্য বিবাহ, ইভটিজিং, নারী নির্যাতন ও মাদক থাকবেনা। যদি এধরনের অসামাজিক কার্য্যকলাপের সাথে কেউ জড়িত থাকে ও থাকার চেষ্টাও করে তাহলে তার বা তাদের বিরুদ্ধে কঠিন ও কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

ওসি বিপ্লব কুমার সাহা শনিবার সকাল ১১ টায় দেবহাটার নাংলা ফাতেমা রহমান মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের সাথে বাল্য বিবাহ, ইভটিজিং, সন্ত্রাস ও মাদক বিরোধী সহ সকল প্রকারের অসামাজিক কার্য্যকলাপের বিরুদ্ধে মতবিনিময়ে প্রধান অতিথির বক্তব্য রাখাকালে উপরোক্ত কথাগুলো বলেন।

ওসি আরো বলেন, সমাজ থেকে সন্ত্রাস, মাদক, নাশকতা, বাল্য বিবাহ রোধসহ সকল প্রকারের অপরাধ দুর করতে পুলিশ কাজ করছে। পুলিশ জনগনের বন্ধু তাই পুলিশকে তথ্য দিয়ে অপরাধীকে আইনের আওতায় আনতে এবং সমাজকে সুন্দর করতে তিনি সকলের সহযোগীতা কামনা করেন। অপরাধী যেই হোক আইনের কাছে কেউ আপন নয় উল্লেখ করে তিনি বলেন, যারাই সমাজের শান্তি নষ্ট করার চেষ্টা করবে তাদের কঠোর ভাবে দমন করা হবে। সভায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল হক বাবলু বিশ^াসের সভাপতিত্বে সেকেন্ড অফিসার নয়ন চৌধুরীর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপকমিটির সহ-সম্পাদক ও সাবেক কুষ্টিয়া ইউনিভার্সিটি ছাত্রলীগের সভাপতি আফছার উদ্দীন (বাবলু), দেবহাটা থানার এসআই লিটন কুমার সাহা, পিএসআই জুয়েল রানা, নওয়াপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাহমুদুল হক লাভলু, ৯নং ওয়ার্ড ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক শহিদুল ইসলাম, সুরেন্দ্র নাথ, রবিউল ইসলামসহ সকল শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা।

#