দেবহাটায় সীমান্তে চোরাচালান রোধ ও মাদক পাচার বন্ধে বিজিবি সেক্টর কমান্ডারের মতবিনিময়


492 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটায় সীমান্তে চোরাচালান রোধ ও মাদক পাচার বন্ধে বিজিবি সেক্টর কমান্ডারের মতবিনিময়
মে ২৪, ২০১৬ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আর.কে.বাপ্পা, দেবহাটা:
দেবহাটায় সীমান্তে অবৈধ পারাপার, নারী ও শিশু পাচার, চোরাচালান রোধ  ও মাদক পাচার বন্ধে বিজিবি সেক্টর কমান্ডারের এক মতবিনিময় সভা দেবহাটা উপজেলার টাউনশ্রীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে মঙ্গলবার বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হয়েছে। ৩৪বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল মাকছুদ আহমদ পিএসসির সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন খুলনা বিজিবির সেক্টর কমান্ডার কর্নেল মোহাম্মদ ইকবাল হোসেন।

বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে কালীগঞ্জ সার্কেল এএসপি মীর মনির হোসেন, দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা তহমিনা খাতুন, ৩৪বিজিবির নবনিযুক্ত অদিনায়ক লেঃ কর্নেল সুমন ও খুলনা বিজিবির মেজর আনিছুর রহমান। সভায় প্রধান অতিথি সীমান্ত হত্যা বন্ধে বিজিবি সদা তৎপর। তিনি আগামী ২০৩০ সালের মধ্যে বাংলাদেশ উন্নত দেশে পরিনত হবে উল্লেখ করে বলেন, আজকের যুব ও ছাত্র সমাজই আগামী দিনে আমাদের দেশে নেতৃত্ব দেবে। কিন্তু মাদকের ভয়াবহ চিত্র তুলে ধরে তিনি পরিবার থেকে মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলে সবাইকে মাদক প্রতিরোধে এগিয়ে আসার আহবান জানান।

তিনি বলেন, গত জানুয়ারী থেকে গরু আসা প্রায় ৮০ভাগ কমিয়ে আনা হয়েছে। রোহিঙ্গারা যাতে কোন সীমান্ত দিয়ে পারাপার হতে না পারে সেদিকে সবাইকে সজাগ থাকতে হবে। প্রধান অতিথি সীমান্তে সকল ধরনের অপরাধ নিমূর্লে সবাইকে একসাথে কাজ করার আহবান জানান। এসময় দেবহাটা উপজেলা আঃলীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনি, কুলিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ইমাদুল ইসলাম, দেবহাটা সদর ইউপি চেয়ারম্যান আবু বকর গাজী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুব আলম খোকন, দেবহাটা প্রেসক্লাবের সদস্য সচিব আর.কে.বাপ্পা সহ বিভিন্ন জনপ্রতিনিধি ও ইউপি সদস্য/সদস্যাবৃন্দ সহ শতশত এলাকাবাসী উপস্থিত ছিলেন।###