দেবহাটায় স্কুলে যাদু দেখাতে যেয়ে অগ্নিদগ্ধ ছাত্রকে ঢাকায় প্রেরন


117 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটায় স্কুলে যাদু দেখাতে যেয়ে অগ্নিদগ্ধ ছাত্রকে ঢাকায় প্রেরন
মার্চ ১৩, ২০১৯ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আর.কে.বাপ্পা, দেবহাটা ::

দেবহাটা উপজেলার কুলিয়ার বহেরা এটি মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেনির ছাত্র শামিম হোসেনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

বুধবার সাতক্ষীরা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করেন। গত (১২ মার্চ) মঙ্গলবার উপজেলার বহেরা এটি মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে পেট্রোল দিয়ে আগুন জ্বালিয়ে যাদু দেখাতে যেয়ে অগ্নিদগ্ধ হয় ঐ ছাত্র। পরে তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। দীর্ঘ সময় পর জ্ঞান ফেরে শামিম হোসেনের। রাতভর চিকিৎসা শেষে বুধবার সকালে তার অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

উল্লেখ্য, বহেরা এ.টি মাধ্যমিক বিদ্যালয়ে প্রতিবছরের ন্যায় এ বছরও মঙ্গলবার দিনব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার আয়োজন করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠান চলাকালে বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র শামিম হোসেন মুখে পেট্রোল ও আগুন নিয়ে যাদু দেখাতে থাকে। একপর্যায়ে পেট্রোলের আগুন তার গায়ে পড়ে। এসময় পেট্রোলের আগুনে তার শরীরের বিভিন্ন অংশ পুড়ে যায়। পরে আহতের স্বজনেরা তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে সার্জারী বিভাগে ভর্তি করে।

এ ঘটনায় মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার জানিয়েছেন, উক্ত স্কুলকে ঘটনার ব্যাখ্যা লিখিতভাবে চাওয়া হয়েছে। স্কুল কর্তৃপক্ষ লিখিত জবাব দিয়েছেন। পরবর্তীতে তদন্তপূর্বক যথাযথ ব্যবস্থা গ্রহন করা হবে।

#