দেবহাটায় স্ত্রী কেয়া হত্যার দায়ে পাষান্ড স্বামী আনোয়ারুল গ্রেফতার


370 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটায় স্ত্রী কেয়া হত্যার দায়ে পাষান্ড স্বামী আনোয়ারুল গ্রেফতার
মার্চ ৭, ২০১৬ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ঃ
সাতক্ষীরার দেবহাটায় স্ত্রী শাহানা রেজা কেয়াকে শ্বাসরোধ করে হত্যার ঘটনায় স্বামী আনোয়ারুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার দুপুরে উপজেলার বহেরা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। স্ত্রীর মৃত্যুর পর থেকে আনেয়ারুল ইসলাম পলাতক ছিলেন।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান তার গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, গত ২৫ ফেব্রুয়ারী বহেরা গ্রামের ভাড়া বাড়িতে স্ত্রী শাহানা রেজা কেয়াকে হত্যার পর মৃতদেহ ঘরের সিলিং ফ্যানে ঝুলিয়ে রেখে পালিয়ে গেছেন তার স্বামী আনোয়ারুল ইসলাম এই মর্মে নিহতের ভাই সেলিম রেজা সবুজ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরই প্রেক্ষিতে তাকে গ্রেফতার করা হয়।

নিহত শাহানা রেজা কেয়ার ভাই সেলিম রেজা সবুজ তার বোনের হত্যাকারীকে গ্রেফতারে স্বস্তি প্রকাশ করে জানান, তার বোন ব্যবসা করতো এবং আর্থিকভাবে স্বাবলম্বী ছিল। হত্যার আগের দিন কেয়া তার স্বামীর কাছে ব্যবসায়িক কাজে ১৬ লক্ষ টাকা দেয়। পরের দিনই সে ওই টাকা নিয়ে টালবাহানা করে। এরই সূত্র ধরে তাদের মধ্যে গোলযোগ হলে তার স্বামী আনোয়ারুল তাকে হত্যা করে পালিয়ে যায়। তিনি তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

প্রসঙ্গত ঃ গত ২৫ ফেব্রুয়ারি দুপুরে দেবহাটা উপজেলার বহেরা গ্রামের ভাড়া বাড়িতে স্ত্রী শাহানা রেজা কেয়াকে হত্যার পর মৃতদেহ ঘরের সিলিংফ্যানে ঝুলিয়ে দিয়ে পালিয়ে যান তার স্বামী আনোয়ারুল ইসলাম।