সাতক্ষীরার দেবহাটায় ট্রলি চাপায় এক বৃদ্ধের মৃত্যু


138 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার দেবহাটায় ট্রলি চাপায় এক বৃদ্ধের মৃত্যু
ডিসেম্বর ৩, ২০১৯ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আর.কে.বাপ্পা, দেবহাটা ::

দেবহাটার ঘলঘলিয়ায় ট্রলি চাপায় শফিকুল ইসলাম খোকা (৬০) নামের এক সাইকেল চালক বৃদ্ধ নিহত হয়েছে। নিহত ব্যক্তি দেবহাটা সদর ইউনিয়নের ঘলঘলিয়া গ্রামের মৃত ওমর আলী সরদারের পুত্র।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকাল ১১টার দিকে ঘলঘলিয়া ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য শরিফুল ইসলামের বাড়ি সংলগ্ন রাস্তার উপর এ ঘটনা ঘটে। নিহত শফিকুল ইসলাম খোকা মঙ্গলবার সকাল ১১টার দিকে ভাতশালা বাজার থেকে সাইকেল যোগে বাড়ি ফেরার পথিমধ্যে ইউপি সদস্য শরিফুল ইসলামের বাড়ি সংলগ্ন রাস্তার উপর পৌছালে দ্রুত গতিতে আসা একটি ইট বোঝায় ট্রলি তাকে ধাক্কা দিয়ে গাছের সাথে চেপে ধরে। এসময় ট্রলি চালক অবস্থা খারাপ দেখতে পেয়ে দ্রুত সেখান থেকে পালিয়ে যায়। স্থানীয়রা দেখতে পেয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে স্থানীয়রা ইট বোঝায় ট্রলিটিকে আটক করলেও ট্রলি চালককে সনাক্ত করতে পারেননি।

এ বিষয়ে দেবহাটা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ট্রলি চালক ঘটনাস্থল থেকে পালিয়েছে। আইনগত প্রক্রিয়া সম্পন্ন শেষে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

#