দেবহাটায় ১০ সেপ্টেম্বর বিজিবির আয়োজনে প্রীতি ফুটবল খেলা


434 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটায় ১০ সেপ্টেম্বর বিজিবির আয়োজনে প্রীতি ফুটবল খেলা
সেপ্টেম্বর ৬, ২০১৫ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আর.কে.বাপ্পা, দেবহাটা :
দেবহাটা উপজেলার সখিপুর ফুটবল মাঠে আগামী ১০ সেপ্টেম্বর বিজিবির আয়োজনে মাদকমুক্ত সমাজ প্রতিষ্ঠা ও মাদক থেকে মুক্ত থাকতে সবাইকে সচেতন করার লক্ষ্যে দেবহাটা উপজেলার দেবহাটা সদর ইউনিয়ন ও কুলিয়া ইউনিয়নের মধ্যে প্রীতি ফুটবল খেলা আয়োজনের লক্ষ্যে ৩৪ বিজিবি অধিনায়ক লেঃ কর্নেল খালিদ বিন ইউসুফ এক দেবহাটার গন্যমান্য ব্যক্তিবর্গের সাথে সখিপুর কেবিএ কলেজ মিলনায়তনে এক মতবিনিময় সভায় মিলিত হন।
কেবিএ কলেজ অধ্যক্ষ রিয়াজুল ইসলামের সভাপেিতত্ব অনুষ্ঠিত মতবিনিময়ে প্রধান অতিথি ছিলেন ৩৪ বিজিবি অধিনায়ক লেঃ কর্নেল খালিদ বিন ইউসুফ।
বিশেষ অতিথি ছিলেন ৩৪ বিজিবি মেজর আহাদুল ইসলাম ও দেবহাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গনি। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান আসাদুল হক, সখিপুর ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জাকিয়া বেগম, সাংবাদিক ও শিক্ষক আবু তালেব, এএসআই মাইনুল হাসান, ইউপি সদস্য এবাদুল ইসলাম, প্রধান শিক্ষক মোসলেহউদ্দীন মুকুল, নায়েব সুবেদার রফিকুল ইসলাম ও নায়েব সুবেদার আব্দুল হাকিম প্রমুখ। লেঃ কর্নেল খালেদ বিন ইউসুফ এসময় মাদকমুক্ত সমাজ প্রতিষ্ঠা এবং যুব সমাজকে মাদক থেকে মুক্ত রাখতে সচেতন করে ড়গে তুলতে সবাইকে একযোগে কাজ করার আহবান জানান।