দেবহাটায় ৪ দলীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনালে পারুলিয়া বিজয়ী


400 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটায় ৪ দলীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনালে পারুলিয়া বিজয়ী
অক্টোবর ৮, ২০১৫ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আর.কে.বাপ্পা, দেবহাটা :
দেবহাটা ফুটবল ফেডারেশনের আয়োজনে ৪ দলীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা বৃহষ্পতিবার বিকাল ৪ টায় দেবহাটা ফুটবল মাঠে অনুষ্ঠিত হয়েছে। খেলায় একদিকে অংশগ্রহন করে পারুলিয়া ফুটবল একাদশ ও অন্যদিকে অংশগহন করে ভাতশালা ফুটবল একাদশ। খেলার শুরুতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার উদ্বোধন করেন দেবহাটা থানার ওসি আজিজুল হক।
প্রথমার্ধে দুই দল ১-১ গোলে সমান থাকলে দ্বিতীয়ার্ধে খেলায় কোন দলই গোল করতে না পারায় টাইব্রেকারে খেলায় পারুলিয়া ১ গোলে জয়লাভ করে। পরে পুরষ্কার বিতরনী অনুষ্ঠানটি খেলা কমিটির সভাপতি আনোয়ারুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবহাটা থানার ওসি আজিজুল হক।
বিশেস অতিথি ছিলেন দেবহাটা উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সাবেক শিক্ষক আফছার আলী। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে পারুলিয়া ইউপির সাবেক চেয়ারম্যান ও জেলা ক্রীড়া সংস্থার সদস্য গোলাম ফারুক বাবু, উপজেলা আঃলীগের সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন রতন, দেবহাটা প্রেসক্লাবের সদস্য সচিব আর.কে.বাপ্পা, দেবহাটা কলেজের প্রভাষক ইয়াছিন আলী, দেবহাটার টাউনশ্রীপুরের ক্রীড়া সংগঠক জাহাঙ্গীর হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। প্রধান অতিথি খেলার মাধ্যমে শরীরকে যেমন ঠিক রাখা যায় তেমনি অতি দ্রুত বিশ্বের দরবারে পরিচিতি লাভ করা যায় উল্লেখ করে সকলকে খেলাধুলা চর্চা করার আহবান জানান।