দেবহাটায় ৬ষ্ঠ কম্পিউটার মেলার উদ্বোধন


268 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটায় ৬ষ্ঠ কম্পিউটার মেলার উদ্বোধন
ফেব্রুয়ারি ২৮, ২০১৬ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আর.কে.বাপ্পা দেবহাটা ঃ

দেবহাটার পারুলিয়ায় সাতক্ষীরা জেলা কম্পিউটার সমিতির আয়োজনে ব্যবস্থাপনায় এবং ফেয়ার কম্পিউটার ও ফেয়ার মিশনের আয়োজনে ৬ষ্ঠ বার্ষিকী কম্পিউটার মেলা‘২০১৬ এর উদ্বোধনী অনুষ্ঠান শনিবার সকাল ১১ টায় অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার উদ্বোধন করেন সাতক্ষীরা জেলা প্রশাসক একেএম মহিউদ্দীন। জেলা প্রশাসক তথ্য প্রযুক্তির বদৌলতে ম্যাজিকের মত বদলে যাচ্ছে জনপদ ও জীবন উল্লেখ করে বলেন, একেবারে গ্রাম পর্যায় থেকে তথ্য প্রযুক্তির সেবা যাতে মানুষ পায় সেজন্য বর্তমান সরকার কাজ করে যাচ্ছে।

আর এর সুফল পাচ্ছে সাধারন মানুষ। তিনি ইউনিয়ন তথ্য সেবা কেন্দ্রের উল্লেখ করে এর মাধ্যমে তৃনমূল পর্যায় থেকে মানুষ অতি দ্রুত নিজের কাজের পাশাপাশি অন্যের উপকারে আসতে পারছে বলে উল্লেখ করেন। জেলা প্রশাসক দেবহাটার পারুলিয়াতে এ ধরনের মেলা আয়োজন করার জন্য আয়োজক কমিটিকে ধন্যবাদ জানিয়ে গ্রাম পর্যায়ে এধরনের মেলার আয়োজন করার আহবান জানান। এছাড়া পারুলিয়াতে একটি আইটি ভিলেজ করার জন্য তিনি সব ধরনের সহযোগীতা করবেন বলে আশ্বস্ত করেন।

দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা তহমিনা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে দেবহাটা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আব্দুল গনি, জেলা কম্পিউটার সমিতির সভাপতি ফারখ-উল-ইসলাম, উপজেলা আঃলীগ সভাপতি মুজিবর রহমান, উপজেলা আঃলীগ সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনি ও পারুলিয়া ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান মিজানুর রহমান মিন্নুর। শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা কম্পিউটার সমিতির সাধারন সম্পাদক এবং ফয়ার কম্পিউটার ও ফেয়ার মিশনের আব্দুল কাদের মহিউদ্দীন। অনুষ্ঠানটি সার্বিক সঞ্চালনা করেন সাতক্ষীরা কম্পিউটার সমিতির সহ-সভাপতি নিত্যনন্দ সরকার।

এসময় সাংবাদিক, শিক্ষক/শিক্ষিকামন্ডলী সুধীমহল, ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন। ৫দিনব্যাপী অনুষ্ঠিত উক্ত মেলা আগামী ২ মার্চ শেষ হবে বলে আয়োজক কমিটি জানান।