দেবহাটা উপজেলা চেয়ারম্যান প্রার্থী হতে খোকনের দলীয় আবেদন জমা


306 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটা উপজেলা চেয়ারম্যান প্রার্থী হতে খোকনের দলীয় আবেদন জমা
জানুয়ারি ২২, ২০১৯ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আর.কে.বাপ্পা, দেবহাটা ::

দেবহাটা উপজেলা চেয়ারম্যান প্রার্থী হতে মাহবুব আলম খোকন দলীয় আবেদনপত্র জমা প্রদান করেছেন। মাহবুব আলম খোকন বর্তমানে দেবহাটা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।

ইতিপূর্বে তিনি দলীয়ভাবে কাউন্সিলরদের ভোটে নির্বাচিত হয়ে ভাইস চেয়ারম্যান হিসেবে প্রতিদ্বন্দ্বীতা করে বিজয় লাভ করে বিগত ৫ বছর ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন।

মঙ্গলবার দুপুরে তিনি উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা ও উপজেলা আওয়ামীলীগের নির্বাচন কমিটির আহবায়ক শরৎ চন্দ্র ঘোষের কাছে দলীয় প্রার্থীতা পেতে আবেদনপত্র জমা প্রদান করেন।

মাহবুব আলম খোকন বিগত কয়েকদিন যাবৎ দেবহাটা উপজেলা আওয়ামীলীগের সকল কাউন্সিলর এর কাছে ভোট প্রার্থনা করতে দ্বারে দ্বারে ঘুরছেন।

মাহবুব আলম খোকন বলেন, তিনি বিগত ৪র্থ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান নির্বাচনে দলীয় প্রার্থী হিসেবে কাউন্সিলরদের বিপুল ভোটের সমর্থনে নির্বাচিত হয়ে ভাইস চেয়ারম্যান হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। তিনি আশা করেন ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে কাউন্সিলরদের সমর্থন তার পক্ষে থাকবে।

খোকন আরও বলেন, চেয়ারে বসে তিনি বদলে যাননি, আগেও যেমন ছিলেন এখনও তেমনই আছেন। তিনি সবসময় জনগনের কাতারে ছিলেন আর এখনো গুরুজনদের শ্রদ্ধা ও ছোটদের বুক ভরা ভালবাসা দিয়ে তাদের হ্নদয়ে আছেন।

#