দেবহাটা উপজেলা চেয়ারম্যানের দুঃস্থদের মধ্যে শাড়ি ও লুঙ্গি বিতরণ


143 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটা উপজেলা চেয়ারম্যানের দুঃস্থদের মধ্যে শাড়ি ও লুঙ্গি বিতরণ
মে ২৫, ২০১৯ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আর.কে.বাপ্পা, দেবহাটা ::

দেবহাটা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ¦ আব্দুল গনি আসন্ন ঈদুল ফিতর উপলক্ষ্যে উপজেলার বিভিন্ন এলাকার অসহায় ও দুঃস্থদের মধ্যে শাড়ি ও লুঙ্গি বিতরনের উদ্বোধন করেছেন।

উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ আব্দুল গনি শনিবার সকাল সাড়ে ১০ টায় উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের বিভিন্ন প্রত্যন্ত অঞ্চলের অসহায় ও সহায় সম্বলহীন নারী পুরুষদের মাঝে আসন্ন ঈদ উপলক্ষ্যে শাড়ি ও লুঙ্গি বিতরনের উদ্বোধন করেন।

উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ আব্দুল গনি জানান, পবিত্র রমজান আমাদেরকে তাকওয়া ও সংযমের শিক্ষা দেয়। এই সংযম হচ্ছে সকল অপরাধ, অপকর্ম থেকে নিজেদেরকে সংযত রাখা। আর ¯্রষ্টার ইবাদত ও সৃষ্টির সেবা এই ব্রতকে সামনে রেখে পবিত্র রমজানের শেষে ঈদুল ফিতরকে সামনে রেখে তিনি অসহায় মানুষকে একটু ভালভাবে ঈদ উদযাপনের লক্ষ্যে তিনি ঈদ বস্ত্র বিতরন করছেন।

আব্দুল গনি বলেন, উপজেলার ৫ টি ইউনিয়নের সকল এলাকায় অহায়দেরকে বাছাই করে ঈদ বস্ত্র বিতরন করা হবে। শনিবার নওয়াপাড়া ইউনিয়নে এই কাজের উদ্বোধন করা হলো। আর রবিবার সখিপুর, সোমবার দেবহাটা ইউনিয়নে দিয়ে পর্যায়ক্রমে সকল ইউনিয়নে প্রায় ২ হাজার মানুষকে এই বস্ত্র বিতরন করবেন বলে আব্দুল গনি জানান।

বস্ত্র বিতরনকালে উপজেলা চেয়ারম্যানের সাথে মুক্তিযোদ্ধাগন, তার ছেলে উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি আব্দুর রাজ্জাক রনিসহ বিভিন্ন গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

#