দেবহাটা কলেজ ছাত্রলীগের আয়োজনে নবীন বরন


121 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটা কলেজ ছাত্রলীগের আয়োজনে নবীন বরন
জুলাই ১৬, ২০১৯ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আর.কে.বাপ্পা, দেবহাটা ::

দেবহাটা কলেজ ছাত্রলীগের আয়োজনে নবীন বরন ২০১৯ অনুষ্ঠিত হয়েছে। প্রতি বছরের মতো দেবহাটা কলেজ ছাত্রলীগের উদ্যোগে নবীনদের স্বাগত জানিয়ে মঙ্গলবার সকাল ১১ টায় কলেজ ক্যাম্পাসে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দেবহাটা কলেজ ছাত্রলীগের সভাপতি শেখ রাসেল।

কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক আহছানউল্লাহ কল্লোলের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত নবীন বরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল ইসলাম রেজা। বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে দেবহাটা কলেজের অধ্যক্ষ একেএম আনিসুজ্জামান, দেবহাটা উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সুমন ও উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান সোহাগ।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সখিপুর সরকারী কেবিএ কলেজ ছাত্রলীগের সভাপতি ফয়েজুল্লাহ, দেবহাটা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি অমিত হাসান সবুজ, পারুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সজিব হোসেন, সখিপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি তৌহিদ হোসেন, দেবহাটা কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি আরাফাত হোসেন, যুগ্ম সাধারন সম্পাদক আকরাম হোসেন, সাংগঠনিক সম্পাদক শামিম হোসেন, কলেজ ছাত্রলীগের নেতা ফরহাদ হোসেন, আবাবিল হোসেন, বাবলা, শাকিল হোসেন প্রমুখ।

এসময় বক্তারা দেশের প্রয়োজনে ও দেশের ক্লান্তিলগ্নে ছাত্রলীগের অবদানের কথা তুলে ধরে শিক্ষা, শান্তি ও প্রগতির পতাকাবাহী এই ছাত্র সংগঠনটিকে তৃনমূল পর্যায় থেকে সুসংগঠিত করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে দেশের মানুষের সেবায় মনোনিবেশ করার আহবান জানান।

#