দেবহাটা প্রেসক্লাবের আয়োজনে ডেঙ্গু প্রতিরোধে মশারী ও লিফলেট বিতরণ


108 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটা প্রেসক্লাবের আয়োজনে ডেঙ্গু প্রতিরোধে মশারী ও লিফলেট বিতরণ
সেপ্টেম্বর ২৪, ২০১৯ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::

দেবহাটা প্রেসক্লাবের আয়োজনে ডেঙ্গু, মাদক ও সন্ত্রাস প্রতিরোধে সচেতনতামূলক প্রচারনার চলমান কর্মসূচীর অংশ হিসেবে মঙ্গরবার সকাল ১১ টায় উপজেলার বিভিন্ন এলাকায় মশারী ও লিফলেট বিতরন করা হয়েছে।

গত ৮ আগষ্ট দেবহাটা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এই প্রচারনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা এবং ১১ আগষ্ট দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া আফরীন দেবহাটা বাজারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই প্রচারনা কর্মসূচীতে অংশগ্রহন করে জনগনকে সচেতন হওয়ার পরামর্শ প্রদান করেন। এর মধ্যে দেবহাটা উপজেলার বিভিন্ন হাট-বাজার ও স্কুল কলেজসহ বিভিন্ন স্থানে চলমান এই কর্মসূচীর অংশ হিসেবে মঙ্গলবার উপজেলার বিভিন্ন এলাকায় সাধারন মানুষদের মাঝে মশারী ও লিফলেট বিতরন করা হয়।

এসময় দেবহাটা প্রেসক্লাবের সভাপতি আব্দুর রব লিটু, সাধারন সম্পাদক আর.কে.বাপ্পা, সাংগঠনিক সম্পাদক মীর খায়রুল আলম, প্রেসক্লাবের কার্য্যনির্বাহী সদস্য সহকারী অধ্যাপক ইয়াছিন আলী, প্রেসক্লাবের কোষাধ্যক্ষ কে.এম রেজাউল করিম, দপ্তর সম্পাদক আজিজুল হক আরিফ, সাংবাদিক আরিফুল ইসলাম, সাংবাদিক আশরাফুল আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় এডিস মশা যাতে বিস্তার লাভ করতে না পারে সেজন্য সকলকে উদ্যোগী হয়ে সকলের নিজ বাড়িসহ বাড়ির পাশে পাশের সকল এলাকা পরিষ্কার পরিচ্ছন্ন রাখার পরামর্শ প্রদান করা হয়। শেষে দেবহাটা প্রেসক্লাবের পক্ষ থেকে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট ও পোস্টার বিতরন এবং পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়।

#