দেবহাটা প্রেসক্লাবের পক্ষ থেকে এডিশনাল ডিআইজিকে ফুলেল শুভেচ্ছা


126 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটা প্রেসক্লাবের পক্ষ থেকে এডিশনাল ডিআইজিকে ফুলেল শুভেচ্ছা
আগস্ট ২৭, ২০১৯ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আর.কে.বাপ্পা, দেবহাটা ::

দেবহাটা প্রেসক্লাবের পক্ষ থেকে খুলনা রেঞ্জের এডিশনাল ডিআইজি (অপারেশন এন্ড ক্রাইম) একেএম নাহিদুল ইসলাম বিপিএমকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়েছে। মঙ্গলবার দুপুর ১২ টার দিকে এডিশনাল ডিআইজি (অপারেশন এন্ড ক্রাইম) একেএম নাহিদুল ইসলাম বিপিএম দেবহাটা থানা ইন্সপেকশনের জন্য আসলে দেবহাটা প্রেসক্লাবের পক্ষ থেকে এই ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

এসময় সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বিপিএম (বার), কালীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম জামি, দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা, পুলিশ পরিদর্শক (তদন্ত) উজ্জল কুমার মৈত্র ও থানার সেকেন্ড অফিসার এসআই নয়ন চৌধুরী উপস্থিত ছিলেন।

দেবহাটা প্রেসক্লাবের নেতৃবৃন্দের মধ্যে সভাপতি আব্দুর রব লিটু, সাধারন সম্পাদক আর.কে.বাপ্পা, সাংগঠনিক সম্পাদক মীর খায়রুল আলম, যুগ্ম সম্পাদক ইউপি সদস্য নির্মল কুমার মন্ডল, কার্য্যকরী সদস্য সহকারী অধ্যাপক ইয়াছিন আলী, কোষাধ্যক্ষ কে.এম রেজাউল করিম, দপ্তর সম্পাদক আজিজুল হক আরিফ, কার্যকরী সদস্য এম.এ মামুন, সদস্য আরিফুল ইসলাম, সদস্য আশরাফুল ইসলাম উপস্থিত ছিলেন।

এডিশনাল ডিআইজি (অপারেশন এন্ড ক্রাইম) একেএম নাহিদুল ইসলাম বিপিএম সাংবাদিকদের সাথে মতবিনিময়ে, দেশ থেকে সকল প্রকারের জঙ্গীবাদ, সন্ত্রাস, মাদক ও সকল প্রকারের সন্ত্রাসী কর্মকান্ড বন্ধে সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন। তিনি মানুষের জানমালের নিরাপত্তা দিতে পুলিশ সর্বদা কাজ করছে উল্লেখ করে বলেন, অপরাধ করলে কাউকেও ছাড় দেয়া হবেনা। পরে তিনি দেবহাটা সার্কেল অফিস ও দেবহাটা থানা ইন্সপেকশন করেন।

#