দেবহাটা প্রেসক্লাবে চেয়ারম্যান প্রার্থী গোলাম মোস্তফার মতবিনিময়


393 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটা প্রেসক্লাবে চেয়ারম্যান প্রার্থী গোলাম মোস্তফার মতবিনিময়
ফেব্রুয়ারি ২৮, ২০১৯ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আর.কে.বাপ্পা, দেবহাটা ::

দেবহাটা প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করলেন সাবেক উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এড স.ম গোলাম মোস্তফা। বৃহস্পতিবার বিকাল ৪টায় প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে সাংবাদিক নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন ৫ম উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী গোলাম মোস্তফা।

মতবিনিনময় কালে চেয়ারম্যান প্রার্থী গোলাম মোস্তফা বলেন, আমি নির্বাচনের জয় লাভ করলে পরিচ্ছন্ন ও আলোকিত দেবহাটা উপহার দেব। দেবহাটাকে মাদক-সন্ত্রাস, দুর্নীতিমুক্ত করতে কাজ করব। সাথে সাথে পূর্বের ন্যায় দেবহাটাকে আবারো খুলনা বিভাগের শ্রেষ্ট শিক্ষিত উপজেলা গড়ে তুলব। দেবহাটায় একটি মিনি স্টেডিয়াম তৈরী করব। দেবহাটার পরিচিত হিসাবে রূপসী ম্যানগ্রোভকে সর্বগুনে গুনান্বিত করব। দেবহাটা ম্যানগ্রোভ বনের লেকে প্যাডেল চালিত নৌকা, ইছামতিতে স্প্রিড বোড, মিনি চিড়িয়াখানা, শিশুপার্ক, গাড়ি পার্কিং ব্যবস্থা, রেস্টুরেন্টসহ আরো নান্দনিত ও নয়নাভিরাম করতে কাজ করব। ম্যানগ্রোভের পরিচিতিতেই দেবহাটাকে সারাদেশে পরিচিত করে তুলব। প্রধান মন্ত্রীর প্রতিশ্রুতি “আমার গ্রাম, আমার শহর” বাস্তবায়নে উপজেলা প্রতিটি গ্রাম ও হাট-বাজারকে আধুনিকায়ন এবং পরিস্কার পরিচ্ছন্ন রাখতে সর্বাত্মক চেষ্টা করব।

গোলাম মোস্তফা বলেন, সর্বপরি উপজেলার প্রতিটি মানুষের জীবনযাত্রার মান উন্নয়ন করতে কাজ করব আর তাই সে জন্য দরকার আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে জনগনের অকুণ্ঠ সমর্থন। সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনাদের লেখনির মাধ্যমে অবাধ, সুষ্ঠ, নিরাপেক্ষ নির্বাচন অনুষ্ঠান তিনি রিটার্নিং কর্মকর্তা, সহকারী রিটার্নিং কর্মকর্তা সহ স্থানীয় প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক কুলিয়া ইউপি চেয়ারম্যান নুরুল মোমিন, সহ-সভাপতি ও সাবেক সদর ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, সাবেক সাধারণ সম্পদাক আব্দুল রউফ, কুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মজনুর রহমান মজনু, কুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সাবেক ইউপি সদস্য মোশারফ হোসেন প্রমুখ।

#