দেবহাটা সংবাদ ॥ ডাঃ মোবারকের পিতার চেহলাম অনুষ্ঠিত


406 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটা সংবাদ ॥ ডাঃ মোবারকের পিতার চেহলাম অনুষ্ঠিত
অক্টোবর ৪, ২০১৫ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আর.কে.বাপ্পা, দেবহাটা :
দেবহাটার চিকিৎসক ডাঃ মোবারক হোসেনের পিতা মরহুম খোদা বক্স মোল্লার চেহলাম রোববার বাদ যোহর মরহুমের দেবহাটা সদরস্থ নিজস্ব বাসভবনে অনুষ্ঠিত হয়েছে।
গত বৃহষ্পতিবার ভোরে ফজরের নামাজ পড়ার জন্য তিনি ওজু করার সময় ষ্ট্রোক করে মৃত্যুবরন করেন। ওই দিনই মরহুমের বাদ যোহর নামাযে জানাযা শেষে দাফন করা হয়। রবিবার মরহুমের চেহলাম উপলক্ষ্যে পারিবারিকভাবে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন দেবহাটা উপজেলা জামে মসজিদের ইমাম মুফতি আব্দুর রহমান ও চিনেডাঙ্গা হাফেজিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক হাফেজ জি.এম আব্বাসউদ্দীন। এসময় দেবহাটা শাখা আহছানিয়া মিশনের সভাপতি কামরুল হুদা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আনোয়ারুল হক, দেবহাটা প্রেসক্লাবের সদস্য সচিব আর.কে.বাপ্পা, থানা মসজিদের ইমাম আবু দরদা সহ বিভিন্ন গন্যমান্য ব্যক্তিবর্গ ও শতশত মুসল্লি উপস্থিত ছিলেন। ডাঃ মোবারক হোসেন ও তার পরিবারবর্গ তার পিতার আত্মার শান্তি কামনায় সকলের নিকট দোয়া কামনা করেন।
##

কোড়া সার্বজনীন দূর্গাপূজা মন্দিরের নবনির্বাচিত সভাপতিকে অভিনন্দন
আর.কে.বাপ্পা দেবহাটা :
দেবহাটা উপজেলার কোড়া সার্বজনীন দূর্গাপূজা মন্দিরের নবনির্বাচিত কমিটি গত কয়েকদিন আগে মন্দির কমিটির সকর সদস্যদের উপস্থিতিতে গঠিত হয়। উক্ত কমিটিতে সতুন সভাপতি হিসেবে দেবহাটা বিবিএমপি পাইলট হাইস্কুলের সিনিয়র শিক্ষক দেবপ্রসাদ ঘোষকে সকলে সর্বসম্মতভাবে নির্বাচিত করেন। দেবপ্রসাদ ঘোষ সভাপতি হিসেবে নির্বাচিত হওয়ায় মন্দির কমিটির অন্যতম সদস্য কৃঞ্চপদ ঘোষ সহ কমিটির সকল সদস্যবৃন্দ ও এলাকার সকল ধর্মাবলম্বীরা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। সাথে সাথে নবনির্বাচিত কমিটি মন্দিরের সার্বিক উন্নয়নে যথাযথ ভূমিকা রাখবেন বলে তারা আশাবাদ ব্যক্ত করেছেন।
##

দেবহাটা উপজেলা ছাত্রলীগের শোক জ্ঞাপন
আর.কে.বাপ্পা, দেবহাটা :
দেবহাটা উপজেলা ছাত্রলীগের কুলিয়া ইউনিয়ন শাখার সাধারন সম্পাদক নাজমুল হুদার পিতা ও উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক মরহুম শওকত হোসেনের অকাল মৃত্যুতে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়ে বিবৃতি প্রদান করেছেন দেবহাটা উপজেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান সবুজ ও সাধারন সম্পাদক হাফিজুল ইসলাম হাফিজ। নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেনদা জানিয়েছেন। উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদক যৌথ লিখিত বিবৃতিতে এক শোক বার্তা জানান।