দেবহাটা সমাজসেবা অধিদপ্তরের শতভাগ ভাতা প্রদানে প্রচার কার্যক্রম চলমান


162 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটা সমাজসেবা অধিদপ্তরের শতভাগ ভাতা প্রদানে প্রচার কার্যক্রম চলমান
সেপ্টেম্বর ১১, ২০২০ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আর.কে.বাপ্পা, দেবহাটা ::

দেবহাটা সমাজসেবা অধিদপ্তরের শতভাগ ভাতা প্রদানে প্রচার কার্যক্রম চলমান রয়েছে। গত কয়েকদিন ধরে উপজেলার বিভিন্ন ইউনিয়নে সকল নাগরিকদের জ্ঞাতার্থে উপজেলা সমাজসেবা কর্মকর্তা অধীর কুমার গাইনের উদ্যোগে এই প্রচার কার্য্যক্রম চলছে। আগামী ১৮ সেপ্টেম্বরের মধ্যে উপকারভোগীদেরকে এই আবেদন করতে হবে। উপজেলা সমাজসেবা কর্মকর্তা অধীর কুমার গাইন জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন এই সুখী সমৃদ্ধশালী বাংলাদেশ গঠন ও সকল জনগনের মুখে হাসি ফুটানো সেই লক্ষ্যকে সামনে রেখে সমাজসেবা মন্ত্রনালয়ের নির্দেশনা মোতাবেক সাতক্ষীরা ৩ আসনের এমপি অধ্যাপক ডাঃ আ,ফ,ম রুহুক হকের দেবহাটা উপজেলার গরীব ও অসহায় মানুষের দুঃখ কষ্টের কথা বিবেচনা করে দেবহাটা উপজেলার সকল গরীব মানুষের জন্য শতভাগ ভাতা প্রদানের ঘোষণা দিয়েছেন। সমাজসেবা কর্মকর্তা অধীর কুমার গাইন বলেন, দেবহাটা উপজেলার সকল গরীব মানুষ ভাতা পাবেন যদি আপনার বয়স বয়স্ক ভাতার ক্ষেত্রে পুরুষ ৬৫ বছর, মহিলা ৬২ বছর এবং বিধবা ও স্বামী নিগৃহীত ভাতার ক্ষেত্রে বয়স ১৮ বছরের উর্দ্ধে হয়। তাই আর দেরি না করে www.bhata gov.bd এ লিংকে প্রবেশ করে আবেদন করুন ১৮ সেপ্টেম্বর ২০২০ তারিখের মধ্যে। আপনি আপনার নিজ ইউনিয়ন, সমাজসেবা অফিস অথবা আাপনার নিকটতম যে কোন বাজারের কম্পিউটারের দোকানে গিয়ে আবেদন করতে পারবেন।
২) যারা ভাতা পাচ্ছেন তাদের এরং কার্যক্রম চলমান তারা তাদের হরফ নম্বর, ভাতাকার্ড এবং মোবাইল নম্বরসহ নিজ ইউনিয়ন পরিষদে ২০ সেপ্টেম্বর/২০২০ তারিখের মধ্যে উপস্থিত হয়ে সবকিছু সম্পন্ন করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হচ্ছে।
উপজেলা সমাজসেবা কর্মকর্তা অধীর কুমার গাইন সকলকে সতর্ক করে দিয়ে বলেন, মনে রাখবেন ভাতা কার্ড পেতে ও সরং করতে কোন টাকা লাগে না। কেউ টাকা চাইলে দিবেননা এবং বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ তাদেরকে জানাতে অনুরোধ করেন। তিনি বলেন, প্রধানমন্ত্রীর ঘোষণা আপনি যদি গরীব হন তাহলে ভাতা আপনার হবেই, কেউ ঠেকাতে পারবে না।

#