দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে কোন অশুভ শক্তি রোধ করতে পারবে না : মোস্তাক আহমেদ রবি


296 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে কোন অশুভ শক্তি রোধ করতে পারবে না : মোস্তাক আহমেদ রবি
জানুয়ারি ১৯, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার : সাতক্ষীরায় সুদ মুক্ত ক্ষুদ্র ঋণ ও ভাতা ভোগীদের বই বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকালে সদরের ৭নং আলিপুর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনে সদর উপজেলা নির্বাহী অফিসার শাহ্ আব্দুল সাদী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে এ ক্ষুদ্র ঋণ ও ভাতা ভোগীদের মাঝে বই বিতরণ করেন সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম, ৭নং আলিপুর ইউনিয়নের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ছোট, সদর উপজেলা সমাজ সেবা অফিসার মোঃ রোকনুজ্জামান, ইউনিয়ন সচিব কামরুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সাংসদ মীর মোস্তাক আহমেদ রবি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনা সরকার দেশের প্রত্যন্ত অঞ্চলের দরিদ্র জনগোষ্ঠীকে এগিয়ে নিতে এবং কর্মমুখী করে গড়ে তুলতে ক্ষুদ্র ঋণ প্রকল্প চালু করেছেন। প্রতিবন্ধী ভাতা, বয়স্কভাতা, বিধবাভাতা,  গর্ভকালীন মাতৃত্বকালীন ভাতা দিচ্ছে বর্তমান সরকার। দেশের উন্নয়ন অগ্রযাত্রায় দেশ এগিয়ে যাচ্ছে। দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা কোন অশুভ শক্তি রোধ করতে পারবে না। তিনি আরো বলেন, পর্যায়ক্রমে সরকার এ ভাতা বৃদ্ধি করবে। আলোচনা সভা শেষে তিনি আলিপুর ও ভোমরা ইউনিয়নের প্রতিবন্ধী, বিধবা ও বয়স্কদের মাঝে এ ঋণের চেক বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন আলিপুর আদর্শ মহিলা কলেজের অধ্যক্ষ মিজানুর রহমান, আলিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাষ্টার জাহাঙ্গীর হোসেন, যুবলীগের সাবেক সভাপতি মাষ্টার কামাল হোসেন, আকবার আলী
ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।