‘দেশের সব পূজামণ্ডপ নিরাপত্তার চাদরে ঘেরা’


331 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
‘দেশের সব পূজামণ্ডপ নিরাপত্তার চাদরে ঘেরা’
অক্টোবর ১০, ২০১৬ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক :
দেশের সকল পূজামণ্ডপ নিরাপত্তার চাদরে আবদ্ধ রয়েছে বলে জানিয়েছেন জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম।

রবিবার রাতে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার বড় শিকারপুর এলাকার দুর্গামন্দির প্রাঙ্গণে আয়োজিত এক ভ্রাতৃ-সম্মেলনে তিনি একথা বলেন।

সৈয়দ আশরাফুল ইসলাম বলেন, বাংলাদেশকে বিশ্ব দরবারে একটি সমৃদ্ধ সোনার বাংলাদেশ হিসেবে প্রতিষ্ঠিত করতে হবে। এজন্য মধ্যম আয়ের দেশ হতে উচ্চ আয়ের দেশে পরিণত করার জন্য অনেক কাজ করতে হবে।

এ সময় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক উপস্থিত সকলকে শারদীয় শুভেচ্ছা জানান। তিনি বলেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ হিসেবে বিশ্ব দরবারে প্রতিষ্ঠিত হয়ে গেছে। ধর্ম যার যার উৎসব সবার।

তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সুকুমার রঞ্জন ঘোষ এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জাতীয় সংসদের সাবেক হুইপ অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি এমপি, আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক বদিউজ্জামান ডাবলু, জেলা প্রশাসক সায়লা ফারজানা, জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম, সিরাজদিখান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মহিউদ্দিন আহম্মেদ, কেয়াইন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আশ্রাফ আলী এবং মন্দির কমিটির সভাপতি ও সভার আয়োজক বাবু শ্যামল রায় প্রমুখ।