দেশ থেকে জঙ্গিবাদ ও সন্ত্রাস নির্মূলে জাতিকে সুশিক্ষায় শিক্ষিত করতে হবে : রুহুল হক-এমপি


459 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেশ থেকে জঙ্গিবাদ ও সন্ত্রাস নির্মূলে জাতিকে সুশিক্ষায় শিক্ষিত করতে হবে : রুহুল হক-এমপি
মার্চ ২৩, ২০১৭ আশাশুনি ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

মাসুদুর রহমান মাসুদ, আশাশুনি ::

বাংলাদেশ সরকারের বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য সাবেক স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী ডাঃ আ.ফ.ম রুহুল হক-এমপি বলেছেন-শিক্ষকরা জাতি গঠনের কারিগর। সরকার শিক্ষার উন্নয়নে সকল রকম কার্যকরী পদক্ষেপ গ্রহণ করছে।

দেশ থেকে জঙ্গিবাদ ও সন্ত্রাস নির্মূল করতে হলে জাতিকে সুশিক্ষায় শিক্ষিত করে তুলতে হবে। আশাশুনির কোদন্ডা মাধ্যমিক বিদ্যালয়ে ছাত্র-ছাত্রীদের পুনর্মিলনী ও প্রাক্তন প্রধান শিক্ষক মনীন্দ্র নাথ বসাক সহ অন্যান্য শিক্ষকবৃন্দের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, উপজেলার শিক্ষা শিক্ষালয়গুলোর মধ্যে কোদন্ডা মাধ্যমিক বিদ্যালয় একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান। এখানকার অনেক প্রাক্তন ছাত্র-ছাত্রী দেশের অনেক গুরুত্বপূর্ণ স্থানে দায়িত্ব পালন করছেন। দেশের উন্নয়নের তারা ভূমিকা রাখছে।

বৃহস্পতিবার কোদন্ডা মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে কোদন্ডা মাধ্যমিক বিদ্যালয় এলামনাই এসোসিয়েশনের আয়োজনে প্রাক্তন ছাত্র-ছাত্রীদের পুনর্মীলনী ও শিক্ষকদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রাক্তন ছাত্র ও সংবর্ধনা উদযাপন পরিষদের আহবায়ক ডাঃ মোঃ শরিফুল ইসলাম।

স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি সরোয়ার হোসেন ও প্রধান শিক্ষক বুদ্ধদেব সরকারের সার্বিক ব্যবস্থাপনায় সংবর্ধনা উদযাপন পরিষদের সদস্য সচিব মৃত্যুঞ্জয় দাশের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ডাঃ

মোখলেছুর রহমান, সাতক্ষীরা সিভিল সার্জন ডাঃ তৌহিদুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুষমা সুলতানা, রংপুর অতিরিক্ত পুলিশ সুপার আবু বকর সিদ্দিক, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. রবীন্দ্র নাথ মন্ডল, বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের

অধ্যাপক ডাঃ সুশংকর মন্ডল, অগ্রণী ব্যাংকের ডেপুটি জেনারেল ম্যানেজার সাধন চন্দ্র মন্ডল, হাইকোর্টের এড. উদয় বসাক, সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যাপক আবুল কালাম আজাদ, উপজেলা আ’লীগ সেক্রেটারী এড. শহিদুল ইসলাম পিন্টু, সদর ইউপিচেয়ারম্যান স.ম সেলিম রেজা মিলন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হান্নান, ওসি (তদন্ত) জুলফিকার আলী, সাবেক চেয়ারম্যান সেলিম রেজা সেলিম, সমাজসেবক রাজ্যেশ্বর দাশ, প্রেসক্লাব সেক্রেটারী জিএম আল ফারুক, যুগ্ম-সম্পাদক প্রভাষক মাসুদুর রহমান মাসুদ, দপ্তর সম্পাদক আলী নেওয়াজ এবং আ’লীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মীবৃন্দ।
##